সিলেটে আন্তর্জাতিক বাণিজ্যমেলা ৩ ডিসেম্বর থেকে

Sylhetসিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে এবার প্রথমবারের মতো সিলেটে শুরু হচ্ছে আন্তর্জাতিক বাণিজ্যমেলা-২০১৪। ৩ ডিসেম্বর থেকে নগরীর শাহী ঈদগাহ মাঠে মাসব্যাপী এ মেলা বসবে। নগরীর জেল রোডের আনন্দ টাওয়ারে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এসএমসিসিআই) এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন সংগঠনের সহসভাপতি হাসিন আহমদ।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, আগামী ৩ ডিসেম্বর থেকে সিলেট বাণিজ্যমেলা শুরু হচ্ছে। এবারের মেলায় দেশী-বিদেশী ১৬০টি স্টল, চারটি মেগা প্যাভিলিয়ন, চারটি প্রিমিয়ার, তিনটি স্ট্যান্ডার্ড প্যাভিলিয়ন, তিনটি ফরেন জোন ও চারটি টেক্সটাইল জোন থাকবে। এ ছাড়া মেলায় রিয়েল এস্টেট, আই টি টেলিকম জোন, ট্যুরিজম সেন্টার ও ক্ষুদ্র এবং কুটির শিল্পোদ্যোক্তা ও মহিলা উদ্যোক্তাদের জন্য রেয়াতি মূল্যে কিছু স্টল থাকবে।
হাসিন জানান, চেম্বার অফিসের পাশাপাশি মেলায় এবার ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার জন্য আলাদা আলাদা মিডিয়া সেন্টার রাখা হবে। মেলায় একটি সিকিউরিটি ক্যাম্প থাকবে। শিশুদের বিনোদনের জন্য থাকবে একটি শিশুপার্কও। মেলায় নামাজ পড়ার জন্য নির্ধারিত একটি স্থান রাখা হবে বলে জানান তিনি। এবারের মেলায় বিদেশীরা অংশগ্রহণ করবেন বলে আশা প্রকাশ করেন হাসিন আহমদ।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এসএমসিসিআইর সহসভাপতি আফজাল রশীদ চৌধুরী, পরিচালক আব্দুল জব্বার জলিল, মাওলানা খায়রুল হোসেন, তাহমিন আহমদ, হুরায়রা নূরী চৌধুরী, সুমেরাত নূরী চৌধুরী, মহিদুল বারী, অনুপ কুমার দেব প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button