সিলেট সদর উপজেলা নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল

সিলেট সদর ‍উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র রোববার দাখিল করেছেন।
চেয়ারম্যান প্রার্থী জালাল আহমদের মনোনয়ন পত্র দাখিল
সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে নাগরিক কমিটি মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন সদর উপজেলা জামায়াতের সেক্রেটারী, জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল আহমদ। তিনি সিলেট জেলা রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসাক (সার্বিক) এ.জে.এম নূরুল হক-এর কাছে তার মনোনয়নপত্র জমা দেন।
এ সময় উপস্থিত ছিলেন নাগরিক কমিটির নেতৃবৃন্দ সহ অনেক নেতৃবৃন্দ। চেয়ারম্যান পদপ্রার্থী জালাল আহমদ উপজেলার সর্বস্তরের জনসাধারণে কাছে দোয়া ও সহযোগিতা চেয়েছেন।
চেয়ারম্যান প্রার্থী শাহজামাল নূরুল হুদা’র মনোনয়ন পত্র দাখিল
সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন সদর উপজেলা বিএনপির সভাপতি, জাতীয়তাবাদী তাঁতী দলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা সভাপতি, মোগলগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহজামাল নূরুল হুদা।
তিনি সহকারী রিটার্নিং অফিসার ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মনোয়ার মুর্শেদ ও এর আগে ২০ ফেব্রুয়ারী সিলেট জেলা রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসাক (সার্বিক) এ.জে.এম নূরুল হক-এর কাছে তার মনোনয়নপত্র জমা দেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ-সভাপতি ও খাদিম নগর ইউনিয়ন সভাপতি হাজী কলন্দর আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, মোগলগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি বশির উদ্দিন মেম্বার, সাধারণ সম্পাদক, মোগলগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান এ.কে.এম আব্দুল্লাহ সহ অনেক নেতৃবৃন্দ।
চেয়ারম্যান পদপ্রার্থী শাহজামাল নূরুল হুদা উপজেলার সর্বস্তরের জনসাধারণে কাছে দোয়া ও সহযোগিতা চেয়েছেন।
চেয়ারম্যান পদে আবুল কাহের শামীমের মনোনয়ন পত্র দাখিল
সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন  বিএনপির কেন্দ্রীয় সদস্য আবুল কাহের শামীম। তিনি সিলেট জেলা রিটানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.জে এম নুরুল হক এর কাছে তার মনোনয়ন পত্র জমা দেন। এ সময় উপস্তিত ছিলেন সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আব্দুর রউফ, যুগ্ম আহ্বায়ক চেয়ারম্যান আজির উদ্দীন, মিলু মিয়া চৌধুরী, দিলওয়ার চেয়ারম্যান, ইলিয়াছ আলী মেম্বার,  আহমদ আলী, গোলাম কিবরিয়া, হাজী ছমরু মিয়া, জমির হাজী চেয়ারম্যান, মো ইসলাম উদ্দিন মেম্বার, ওয়ারিছ আলী ফারুক । সদস্য আবু ইছা মেম্বার, আব্দুস ছালাম মেম্বার, দিলওয়ার হোসেন জয়,  জালালাবাদ ছাত্রদল নেতা মুরাদ হোসেন, আবুল হাসনাত, ইমরান গাজী, দুলাল রেজা, বিমানবন্দর থানা বিএনপি নেতা জামাল আহমদ, ছাত্রদল নেতা গোলাম রসুল সুমেল, মতিউর রহমান,যুবদল নেতা এড.খুরশেদ আলম, মুজিব।
ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জৈইন উদ্দিনের মনোনয়ন পত্র দাখিল
আসন্ন সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা নাগরিক কমিটি মনোনীত ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন মোঃ জৈইন উদ্দিন।
তিনি শনিবার রিটার্নিং অফিসার ও সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.জেড.এম নূরুল হক এর নিকট মনোনয়নপত্র জমা দেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নাগরিক কমিটির যুগ্ম আহ্বায়ক আব্দুল লতিফ লালা মেম্বার, সদস্য সচিব নাজির উদ্দিন আহমদ। ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ জৈইন উদ্দিন উপজেলার সর্বস্তরের জনসাধারণে কাছে দোয়া ও সহযোগিতা চেয়েছেন।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে দিলারা হাসানের মনোনয়ন পত্র দাখিল
সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে নাগরিক কমিটি মনোনীত মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবী, ৬নং টুকেরবাজার ইউনিয়নের সাবেক মহিলা মেম্বার মোছাঃ দিলারা হাসান মনোনয়ন পত্র দাখিল করেছেন। রোববার দুপুরে সিলেট জেলা রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসাক (সার্বিক) এ.জে.এম নূরুল হক-এর কাছে তার মনোনয়নপত্র জমা দেন।
মনোনয়নপত্র জমা দেয়ার সময় উপস্থিত ছিলেন শেখ শামীম আহমদ, আব্দুল আহাদ, শেখ হাসান ইমাম সহ নাগরিক কমিটির বিপুল সংখ্যক নেতৃবৃন্দ। তিনি উপজেলার সর্বস্তরের জনসাধারণের দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button