দেশ পরিচালনার এখতিয়ার আ’লীগের নেই : খালেদা জিয়া

Kaledaবিএনপি চেয়ারপারসন ও ২০ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়া বলেছেন, জবাবদিহিতাহীন এ সরকারের দেশ চালানোর নৈতিক অধিকার নেই। কারসাজির মাধ্যমে ক্ষমতা চিরস্থায়ী করার ষড়যন্ত্র করছে আওয়ামী লীগ। মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে এই সরকার।
তিনি বলেন, শেখ হাসনা নির্বাচন দেয়ার অঙ্গীকার ভঙ্গ করেছেন বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।
তিনি আরো বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের আগে তিনি এটিকে (৫ জানুয়ারি) নিয়ম রক্ষার নির্বাচন বলে উল্লেখ করেন। শেখ হাসিনা বলেছিলেন ৫ জানুয়ারির পরপরই তিনি নতুন নির্বাচন দেবেন কিন্তু তিনি তাঁর অঙ্গীকার রক্ষা করেননি।
শুক্রবার বিকেল পৌনে পাঁচটায় চেয়ারপারসনের শুলশানের রাজনৈতিক কার্যালয়ে তিনি এসব কথা বলেন।
সম্মেলনে উপস্থিত আছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, উপদেষ্টা এম এ কাইয়ুম, চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল, বিশেষ সহকারী এ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা প্রমুখ।
সর্বশেষ ১৯ জানুয়ারি গণমাধ্যমের সঙ্গে কথা বলেন খালেদা জিয়া। ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যুর পর এই প্রথম গণমাধ্যমের সামনে এলেন তিনি।
এদিকে, খালেদা জিয়ার সংবাদ সম্মেলনকে কেন্দ্র করে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। গুলশানের ৮৬ নম্বর রোডের উত্তর ও দক্ষিণ পাশে শুক্রবার দুপুর থেকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। কার্যালয়ের প্রধান ফটকের সামনে অন্যদিনের মতো পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) সদস্যরাও রয়েছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button