হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ নিহত ৬

হবিগঞ্জের শায়েস্তানগঞ্জ ও মীরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। শুক্রবার সকাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রশিদপুর ফ্রাকশনেশন প্ল্যান্টে কাছে ও সকাল ১০টায় শায়েস্তানগঞ্জে এ দুর্ঘটনা দুটি ঘটে।
শায়েস্তাগঞ্জে দুর্ঘটনায় নিহতরা হলেন- হবিগঞ্জ সদর উপজেলার নুরপুর গ্রামের হানিফ উল্লার ছেলে পুলিশ কনস্টেবল জুবায়ের আহমেদ পাবেল (২৫), বাহুবল উপজেলার মীরপুর ইউনিয়নের সরবন্দর গ্রামের হিরা মিয়ার ছেলে আব্দুল হামিদ (৪৫) , চুনারুঘাট উপজেলার করিমপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে শাহিন মিয়া (২৭) এবং অপরিএকজনের পরিচয় পাওয়া যায়নি।
পুলিশ সূত্রে জানা যায়, সকাল ১০টার দিকে হবিগঞ্জ থেকে সিলেটগামী একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-০২-০৬২০) শায়েস্তাগঞ্জের পুরান বাজার এলাকায় একটি ব্যাটারিচালিত ইজিবাইককে পিছন থেকে ধাক্কা দিলে ইজিবাইকটি বাসের ভেতরে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই পুলিশ কনস্টেবলসহ ৪ জন নিহত হয়। আহতদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। ঘটনাস্থলে শায়েস্তাগঞ্জ ও চুনারুঘাট থানা পুলিশ অবস্থান করছে।
এদিকে বাহুবল উপজেলার মীরপুর-শ্রীমঙ্গল সড়কের রশিদপুরে তেলবাহী লরি-সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোচালকসহ ২ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন- বাহুবল উপজেলার চারিগাঁও গ্রামের আব্দুল মান্নানের ছেলে অটোরিকশা চালক নুরুল হক (৩৫) ও একই গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে অটোরিকশা যাত্রী বাচ্চু মিয়া (৩২)।
বাহুবল উপজেলার সাতগাঁও হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এস আই) শাহজাহান মিয়া ও স্থানীরা জানায়- একটি তেলবাহী লরি রশিদপুর ফ্রাকশনেশন প্ল্যান্টের কাছে মোড় নিচ্ছিল। এ সময় বাহুবল থেকে শ্রীমঙ্গলগামী সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে লরিটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই এর চালক নুরুল হকের মৃত্যু হয়। এ ছাড়া গুরুতর আহত অবস্থায় অটোরিকশার যাত্রী বাচ্চু মিয়াকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button