বিসিএ সাউথ ওয়েস্ট রেজিওনের বিজনেস নেটওয়াকিং সভা অনুষ্ঠিত

BCAকবির আলী, ব্রিস্টল: বিসিএ সাউথ ওয়েস্ট রেজিওন ওয়েস্টন সুপার মেয়ারে ১৭ এপ্রিল এক বিজনেস নেটওয়াকিং মিটিং এর আয়োজন করা হয়। স্থানীয় জান রেস্টুরেন্টে আয়োজিত এ মত বিনিময় সভায় প্রধান অথিতি হিসাবে উপস্তিত ছিলেন বিসিএ ন্যাশনাল কমিটির ভাইস প্রেসিডেন্ট ও সাউথ ওয়েস্ট রেজিওনের প্রেসিডেন্ট এনামুল হক চৌধুরী।
সভায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইমাম মুহিবুর রহমান ।
প্রধান অথিতি সাউথ ওয়েস্ট রেজিওনের বিভিন্ন কর্মতৎপরতার বর্ণনা দিয়ে বলেন, ২০১২ সালের ২১ অক্টোবর বিসিএ সাউথ ওয়েস্ট রেজিওনের যাত্রা শুরু হয়। ২১ জন সদস্য দিয়ে শুরু করা এই রেজিওনের বর্তমান সদস্য সংখ্যা শতকের উপরে তারপর ও সন্তুজ জনক নয় আমাদের কে আরও বাড়াতে হবে।
তিনি উল্লেখ করেন, গত বছর সাউথ ওয়েস্ট রেজিওন থেকে রেস্টুরেন্ট অব দি ইয়ার ও শেফ অব দি ইয়ার নির্বাচিত হয়। যা আমাদের জন্য গর্বের বিষয়।
কারির জন্য অল পার্টী পার্লামেন্টীরিয়ান গ্রুপ সৃষ্টি হওয়া একটি মাইল ফলক উল্লেখ করে তিনি বলেন, প্রায় ৬০জন এম পি মিলে এ গ্রপ তৈরি হওয়ায় তারাই আমাদের পক্ষে পার্লামেন্টে লবিং করবে।
তিনি বলেন, ব্যবসা পরিচালনায় আমরা যে ভাবে সর্বক্ষেত্রে দক্ষ সেভাবে একটি পরিবার হিসাবে আসুন বিসিএ সাউথ ওয়েস্ট রেজিওন কে আরও শক্তিশালী করি।
সভায় আরও বক্তব্য রাখেন ওয়েস্টন সুপার মেয়ারের প্রবিন মুরুব্বি  সুরুজ আলী, উইল্টশায়ার এলাকার একমাত্র বাঙালি এমপি পার্থী ও বিসিএ সাউথ ওয়েস্ট রেজিওনের মেম্বার জোনাব আলী, ভাইস প্রেসিডেন্ট ফজলুর রহমান আকিক, বেদার আহমদ চৌধুরী, সাধারন সম্পাদক আলা উদ্দিন বাবুল, ট্রেজারার মুসলেহ আহমদ, অ্যাসিস্ট্যান্ট ট্রেজারার জিয়াউল হক, নির্বাহী সদস্য হোসেন আহমদ, আশরাফুল চৌধুরী, সামসুল হক, সৈয়দ সুহেল সহ আরও অনেকে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button