সাতক্ষীরায় আ.লীগ কর্মী খুন

ঘুমন্ত অবস্থায় এজহার আলী মোড়ল (৪৫) নামে এক আওয়ামী লীগ কর্মীকে ব্যবসা প্রতিষ্ঠান থেকে ধরে নিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তার ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও লুটপাট করা হয়। তিনি জেলার সদর উপজেলার বল্লি আমতলা গ্রামের অজিয়ার মোড়লের ছেলে।
রোববার সকাল ৮টার দিকে এজহার আলী হাসপাতালে মারা যান। শনিবার রাত দেড়টার দিকে তাকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। এই হত্যাকাণ্ডটি ঘটে। তবে নিহতের পরিবারের দাবি জামায়াত-শিবিরে সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ডটি ঘটিয়েছে।
নিহতের স্ত্রী নিলুফা বেগম ও ছেলে বাবু জানান, রাতে এজহার আলী মোড়ল বাড়ি সংলগ্ন দোকানে ঘুমিয়ে ছিল। রাত দেড়টার দিকে ১৫/২০ জনের একদল সন্ত্রাসী তাকে ঘুম থেকে ডেকে তোলে। পরে পার্শ্ববর্তী একটি গাছের সঙ্গে বেঁধে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়। স্থানীয় লোকজন জানতে পেরে এজহার আলীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। রোববার সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়।
নিহতের স্ত্রীর অভিযোগ, স্থানীয় খায়ের মোড়ল, কাশেম মোড়ল, শিপলু হাজী ও মুনসুর মোড়ল এই হত্যাকাণ্ডটি ঘটিয়েছে। তারা সবাই জামায়াত-শিবিরের রাজনীতি করে। বিরোধের কারণে তারা প্রায় বেশ কিছুদিন ধরে তার স্বামীকে হুমকি দিয়ে আসছিল।
সাতক্ষীরা সদর থানার ওসি ইনামুল হক মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, প্রতিবেশী এক ব্যক্তির সঙ্গে তার খাস জমি দখল নিয়ে বিরোধ ছিল। জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ঘটনাটি ঘটেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button