লন্ডনে ইয়ুথ ভয়েস অব বাংলাদেশের চেয়ারম্যান সংবর্ধিত

Youth Voiceইয়ুথ ভয়েস অব বাংলাদেশের চেয়ারম্যান ব্যারিস্টার তারেক আকবর যুক্তরাজ্যে সংবর্ধিত হয়েছেন। সম্প্রতি তার যুক্তরাজ্য সফরে প্রবাসী ইয়ুথ ভয়েস শুভাকাংখীরা পূর্ব লন্ডনে এ সংবর্ধনার আয়োজন করে।
সাইফুল ইসলাম মিরাজের সভাপতিত্বে এবং মাসুদুর রহমানের পরিচালনায় ইয়ুথ ভয়েস চেয়ারম্যানের সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জসিম উদ্দিন সেলিম, শফিকুল ইসলাম রিবলু, আসিফুল ইসলাম আসিফ, এ কে এম সিদ্দিকুর রহমান, নুরুজ্জামান রাজন, জুল আফরোজ, আসাদুজ্জামান মুকুল, এম এইচ আর রাজন, মুনির আহমেদ, জাহিদ হাসান গাজী, এস কে নাসিরুদ্দিন, মনোয়ার হোসেন, সামসুজ্জামান প্রমুখ।
বক্তাগণ বলেন, ইয়ুথ ভয়েস অব বাংলাদেশ যুব সমাজকে দেশ সেবার প্রেরণায় আগ্রহী করে তুলছে। ইয়ুথ ভয়েসের বিভিন্ন উদ্যোগ দেশের উন্নয়নের জন্য যুগোপযোগী পদক্ষেপ। ব্যারিস্টার তারেক আকবর খোন্দকারের যোগ্য নেতৃত্ব ইয়ুথ ভয়েসকে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছে। তারা তারেক আকবরকে দেশ সেবায় তার যোগ্য নেতৃত্ব দিয়ে যুব সম্প্রদায়কে দেশ সেবায় যথাযথ কাজে লাগিয়ে ইয়ুথ ভয়েসকে আরও সামনে এগিয়ে নেয়ার আহবান জানান।
সংবর্ধিত অতিথি তারেক আকবর সংবর্ধনার জবাবে সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, দেশ সেবার ব্রতী নিয়ে ইয়ুথ ভয়েসের পথচলা শুরু হয়েছে। প্রতিষ্ঠালগ্ন থেকে ইয়ুথ ভয়েস সামর্থ অনুযায়ী দেশে সেবায় অংশগ্রহণ করছে। ইয়ুথ ভয়েসের যতটুকু অর্জন তার সবটুকুই ইয়ুথ ভয়েসের সকল কর্মী ও শুভাকাংখীদের একনিষ্ঠতার কারণেই সম্ভব হয়েছে। ভবিষ্যতে সবার সহযোগীতায় ইয়ুথ ভয়েস আরও এগিয়ে নিয়ে যাবে এটা আমার বিশ্বাস।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button