নিউইয়র্কে স্থায়ী মিশনের প্রেস সচিবকে বিদায় সংবর্ধনা

NYযুক্তরাষ্ট্রের নিউইয়র্কে জাতিসংঘের বাংলাদেশ মিশনের প্রথম সচিব (প্রেস) মামুন-অর-রশীদকে বিদায় সংবর্ধনা দিয়েছেন সহকর্মী ও সাংবাদিকরা। স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় নিউইয়র্কের বাংলাদেশ স্থায়ী মিশনের বঙ্গবন্ধু মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি ড. এ কে আব্দুল মোমেন।
অনুষ্ঠানে ড. মোমেন বলেন, মিশনের বিদায়ী প্রথম সচিব (প্রেস) মামুন-অর-রশিদ সরকারের প্রচার কাজে যে কোন চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারেন। সেই সাহস ও প্রত্যয় এবং সংবাদকর্মীদের সঙ্গে নিবিড় সম্পর্কের কৌশল জানতেন তিনি। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য দেন সাংবাদিক লাভলু আনসার, মাহফুজুর রহমান, আবু তাহের, শিহাবউদ্দিন কিসলু, শহীদুল ইসলাম, এবিএম সালাহউদ্দিন আহমেদ, ফরিদ আলম, শাহাদাত সবুজ, মাসুদুল হাসান প্রমুখ।
এর আগে বিকালে মিশনের কূটনীতিক ও কর্মকর্তারা বিদায় জানান মামনু-অর-রশীদকে। এসময় বক্তব্য দেন উপস্থিত প্রতিনিধি মোস্তাফিজুর রহমান, প্রতিরক্ষা উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল একেএম আখতারুজজামান, কাউন্সিলর সাদিয়া ফয়জুননেসা এবং মোহাম্মদ এরশাদুল আলম। বিদায়ী শুভেচ্ছা স্মারক উপহার দেন স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড.এ. কে আব্দুল মোমেন।
উল্লেখ্য, মামুন-অর-রশিদ মাননীয় প্রথম সচিব (প্রেস) পদে চুক্তিভিত্তিক নিয়োগ পেয়ে তিন বছর এই পদে দায়িত্ব পালন করেন। চুক্তির মেয়াদ শেষে সরকারি নির্দেশনা মোতাবেক তিনি দেশে ফিরে যাচ্ছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button