সালমা এখন এমপির বৌ

Salmaক্লোজআপ তারকা সালমা এমপির বউ! কথাটি শুনে অনেকেই হয়তো অবাক হবেন। তবে যারা সালমা ও তার স্বামী শিবলী সাদিকের কথা জানেন, তারা বিষয়টি ঠিকই বুঝতে পেরেছেন। ক্লোজআপ ওয়ানে অনেক প্রতিদ্বন্দিতার মধ্য দিয়ে সালমাকে ক্লোজওয়ান হতে হলেও , তার স্বামী শিবলী সাদিককে অতটা কাঠখড় না পুড়িয়েই একতরফা দশম জাতীয় সংসদ নির্বাচনে   দিনাজপুর-৬ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বিজয়ী হয়েছেন। আর সে কারণে সোমবার থেকে সালমাকে অনেকেই ‘এমপির বউ’ বলে ডাকতে শুরু করেছেন। বিষয়টি সালমাও বেশ উপভোগ করছেন বলে জানিয়েছেন।
এ প্রসঙ্গে তিনি বলেন, “নির্বাচনের ফলাফল জানার পর থেকেই পরিচিতজনরা আমাকে এমপির বউ বলে সম্বোধন শুরু করেছেন। তাদের কথাবার্তা শুনে মনে হচ্ছে, আমার নামের আগে বোধহয় এ পদবিটি যুক্ত হয়ে যাচ্ছে। বিশেষ করে বান্ধবী ও ভাবীরা এ নিয়ে বেশ মজা করছেন।”
একতরফা নির্বাচনের মধ্যে দিয়ে এমপি নির্বাচিত হলেও  বর্তমানে সালমা দিনাজপুরে রয়েছেন। শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে আনন্দ-উল্লাস করেই সময় পার করছেন। ১০ জানুয়ারি তার ঢাকায় ফেরার কথা রয়েছে। এসেই নতুন অ্যালবামের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন বলে জানিয়েছেন তিনি। এরই মধ্যে এ অ্যালবামের ৬টি গানের সুর-সঙ্গীতের কাজ সম্পন্ন হয়েছে। এখন শুধু কণ্ঠ দেয়ার কাজ বাকি।
এ প্রসঙ্গে সালমা আরো বলেন, “এটি আমার ক্যারিয়ারের সপ্তম একক অ্যালবাম। খুব শিগগিরই এর গানগুলোয় কণ্ঠ দেব। পহেলা বৈশাখে জি-সিরিজের ব্যানারে বাজারে আসবে এটি।”

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button