জামায়াত নিষিদ্ধের সময় এসেছে : হানিফ

Hanifবাংলাদেশ জামায়াতে ইসলামীকে নিষিদ্ধ করার সময় এসেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে যুবলীগ আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি বলেন, জামায়াতে ইসলামী যুদ্ধাপরাধীদের দল। এখনি তাদের নিষিদ্ধ করার সময় এসেছে। এখনই বাংলার মাটিতে তাদের নিষিদ্ধ করতে হবে।
স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশে কাউকে পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়ন করতে সুযোগ দিব না বলে মন্তব্য করে হানিফ বলেন, জামায়াতের নেতারা আপনাদের সৈনিক হলে তাদের নিয়ে যান। আমাদের কোনো আপত্তি নেই, থাকবে না। একটি স্বাধীন সার্বভৌম দেশের আভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ করার অধিকার আপনাদের নেই।
মুক্তিযোদ্ধাদের বিএনপি-জামায়াত ত্যাগ করে নিজেদের আত্মসম্মান বাঁচানোর আহ্বান জানিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ৪২ বছর আগে পাকিস্তানকে পরাজিত করেছিলাম। আজ তারা বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে নাক গলায়। কাদের মোল্লার ফাঁসির পর সংসদে নিন্দা পস্তাব উৎথাপন করেছে। আপনাদের এ  নিন্দা প্রস্তাব প্রত্যাহার করুন। না হয় আন্তর্জাতিকভাবে আপনাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আহ্বান জানাবো।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button