হরতালের নামে কাউকে নৈরাজ্য সৃষ্টি করতে দেয়া হবে না : ডিএমপি কমিশনার

ঈদের পরে হরতালের নামে কাউকে নৈরাজ্য সৃষ্টি করতে দেয়া হবে না। ঈদ করে মানুষ যাতে নির্বিঘ্নে কর্মস্থলে ফিরতে পারে তার ব্যবস্থা করা হবে। হরতালের নামে কেউ যদি ফৌজদারী বা ধ্বাংসাত্মক কর্মসূচীতে যোগ দেয় তাকে আইনের আওতায় আনা হবে।
মঙ্গলবার সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার গিমাডাঙ্গা ঈদগাহ মাঠে অসহায় ও দুঃস্থ মানুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ডিএমপি কমিশনার বেনজির আহমদ এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ঈদে মানুষের ভোগান্তি কমাতে ঢাকাসহ সারা দেশে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বাস ও লঞ্চ টার্মিনালসহ বিভিন্ন স্থানে যাতে কোন অপরাধ সংগঠিত না হয়, তার জন্যও পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।
ঈদ বস্ত্র বিতরণ শেষে তিনি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত, ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন।
এ সময় পুলিশ সুপার মিজানুর রহমান, সহকারী পুলিশ সুপার (সার্কেল) মনিরুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন মোল্লা, টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল্লাহ সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম, টুিঙ্গপাড়া উপজেলার চেয়ারম্যান সোলাইমান বিশ্বাস, পৌর মেয়র ইলিয়াস হোসেন, গোপালগঞ্জ জেলা উদীচীর সভাপতি নাজমুল ইসলাম প্রমুখ তার সঙ্গে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button