লন্ডনে দুই শীর্ষস্থানীয় আমেরিকান ব্যাংকারের আত্মহত্যা

Londonলন্ডনে জ্যেষ্ঠ পদে কর্মরত আমেরিকান দুই শীর্ষস্থানীয় ব্যাংকার আত্মহত্যা করেছেন। দুদিনের ব্যবধানে তারা আত্মহত্যা করেন। এদের একজন বহুতল ভবন থেকে ৫০০ ফুট নিচে লাফিয়ে পড়ে এবং অপরজন নিজের বিলাসবহুল বাড়িতে গলায় ফাঁস নিয়ে মারা যান।
লন্ডন পুলিশ স্কটলান্ড ইয়ার্ড এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি। এমনকি কাউকে সন্দেহও করেনি। তারা এটিকে আত্মহত্যা বলেই মনে করছে।
জেপি মরগানের নির্বাহী গ্রাব্রিয়েল ম্যাগি (৩৯) বুধবার সকালে ব্যাংকটির ইউরোপের প্রধান কার্যালয় ভবন থেকে ৫০০ ফুট নিচে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেন। তার মরদেহ ভবনের ১০ম তলায় ছাদ থেকে উদ্ধার করা হয়।
এ ঘটনার দুদিন আগে রবিবার দক্ষিণ কেনসিংটনের একটি বিলাশবহুল বাড়ি থেকে উইলিয়াম বিল ব্রকস্মিথ (৫৮) নামে আরেক আমেরিকান ব্যাংকারের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।
তিনি গত বছর ফেব্রুয়ারিতে ডয়েচে ব্যাংকের জ্যেষ্ঠ ব্যবস্থাপক পদ থেকে অবসরে যান এবং এখন একটি ব্যাংকের ফেলো হিসেবে লন্ডনে ছিলেন। ব্রুকস্মিথ দীর্ঘদিন ধরে লন্ডনে বসবাস করছেন। চাকরি নিয়ে ১৯৯৬ সালে এখানে আসার সাত বছর পর দেশে যান। পুনরায় ২০০৮ সালে আসার পর আরে যাননি।
নিহত দুই ব্যক্তিই তাদের বস এবং সহকর্মীদের সঙ্গে ভালো সম্পর্ক ছিল বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় সহকর্মীরা মর্মাহত এবং নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button