দ্বীনি কর্মীদের ঐক্যবদ্ধ হওয়া সময়ের দাবী : মুফতী ফয়জুল্লাহ

ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ বলেছেন, ইসলামী আন্দোলনের নেতারা তাদের দায়িত্বানুভূতি হারিয়ে ফেললে আল্লাহ তায়ালা তাদের পরিবর্তে অন্য কোন দল বা সমপ্রদায়ের হাতে নেতৃত্ব তুলে দেন। তখন তাদেরকে চরম দূর্ভোগ পোহাতে হয়।
তিনি বলেন, আল্লাহ তাঁর দ্বীন প্রতিষ্ঠা এবং দ্বীনকে বিজয়ী করার ক্ষেত্রে কোন দল বা গোষ্ঠীর উপর নির্ভরশীল নন। পবিত্র কোরআনের ঘোষনা অনুযায়ী আল্লাহ পৃথিবীতে তার দ্বীনকে বিজয়ী করবেনই। বৃহস্পতিবার বিকালে লালবাগে জোটের কার্যালয়ে আয়োজিত এক জরুরী সভায় তিনি এসব কথা বলেন।
মুফতী ফয়জুল্লাহ বলেন, আজ যারা দ্বীনি আন্দোলনের সুযোগ পেয়েছে। তারা যদি এক্ষেত্রে নিজেদের চরম উদাসীনতা, অযোগ্যতা ও নিষ্ক্রিয়তার পরিচয় দেয়, তাহলে তাদের দায়িত্বহীনতা ও নিস্ক্রিয়তার কারণে আল্লাহ তার দ্বীনের বিজয়কে ঠেকিয়ে রাখবেন না, বরং তাদের পরিবর্তে অন্যদেরকে এই কাজের সুযোগ করে দেবেন, যারা তাদের মত হবে না। এই মূল বিষয়টি গভীরভাবে অনুধাবন করে দ্বীনি আন্দোলনের কর্মীদের ঐক্যবদ্ধ হওয়া এখন সময়ের দাবী।
সভায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জোটের ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী, যুগ্ন মহাসচিব মুফতী মোঃ তৈয়্যব হোসাইন, সহকারী মহাসচিব মাওলানা আবুল কাশেম প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button