হজ্ব পালন শেষে দেশে ফিরলেন প্রিন্সিপাল হাবীব

Habibur Rahmanপবিত্র হজ্বব্রত পালন শেষে দেশে প্রত্যাবর্তন করেছেন আন্দোলন সংগ্রামের এক সময়ের বহুল আলোচিত ব্যক্তিত্ব বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর ও জামেয়া মাদানিয়া কাজির বাজার মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমান।  মঙ্গলবার বাংলাদেশ বিমানের প্রথম ফ্লাইটে সিলেট ওসমানী বিমান বন্দরে তিনি অবতরণ করলে বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার পক্ষ থেকে সংবর্ধনা জ্ঞাপন করা হয়। সংবর্ধনা শেষে বিশাল মোটর শোভাযাত্রা সহকারে তাকে কাজিরবাজার মাদ্রাসায় নিয়ে আসা হয়।
বিমান বন্দর ভিআইপি লাউঞ্জ প্রাঙ্গণে সংবর্ধনা সভায় তিনি বলেন, সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর পবিত্র হজ্ব ও মহানবী (সা:) এর বিরুদ্ধে কটুক্তির কারণে সারা বিশ্ব মুসলিম ক্ষুব্ধ। এতে দেশের মর্যাদা ক্ষুন্ন হয়েছে। ইন্টারপোলের মাধ্যমে তাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির মাধ্যমেই দেশের মর্যাদা পুনরুদ্ধার হতে পারে। তিনি আরো বলেন, দেশে ধর্মীয় স্বাধীনতা ও শান্তি-শৃঙ্খলা রক্ষায় ধর্মদ্রোহীদের মৃত্যুদন্ডের বিধান করতে হবে। দ্বিতীয় বৃহত্তম মুসলিম রাষ্ট্র বাংলাদেশে কোন নাস্তিক মুরতাদের ঠাই হবে না।
সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী, সহ-সভাপতি মাওলানা শাহ মমশাদ আহমদ, সাধারণ সম্পাদক মাওলানা এমরান আলম, সহ-সাধারণ সম্পাদক মাওলানা ছামিউর রহমান মুছা, সুনামগঞ্জ জেলা প্রশিক্ষণ মাওলানা আব্দুল খালিক, মহানগর প্রচার সম্পাদক মাওলানা আরিফুল হক ইদ্রিছ, অফিস সম্পাদক হাফেজ কয়েছ আহমদ, নির্বাহী সদস্য হাজী আব্বাছ উদ্দিন জালালী, ইসলামী ছাত্র মজলিস মহানগর নেতা হাফেজ জুবায়ের আহমদ, শিহাব উদ্দিন, মুস্তাফিজুর রহমান, ছাত্রনেতা হাফেজ আব্দুল হক, ফজলুর রহমান তায়েফ সহ কাজির বাজার মাদ্রাসার শিক্ষক মন্ডলী ও ইসলামী ছাত্র মজলিসের নেতাকর্মীরা অংশগ্রহণ করে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button