ইজতেমার সাফল্যের জন্য আল্লামা শফীর দোয়া চাইলেন স্বরাষ্ট্রমন্ত্রী

আসন্ন ইজতেমার দাওয়াত ও ইজতেমার সার্বিক কল্যাণের জন্য দোয়া চাইতে আল্লামা আহমদ শফীর সঙ্গে দেখা করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। সাক্ষাৎ শেষে তিনি বলেন, বাংলাদেশে অনুষ্ঠিত তাবলিগ জামাতের বিশ্ব ইজতেমাকে সুন্দরভাবে সম্পন্ন করার জন্য আমি আল্লামা আহমদ শফীর কাছে দোয়া চাইতে এসেছি। হুজুরও বিশেষভাবে দোয়া করেছেন এবং ইজতেমার সার্বিক নিরাপত্তা, তত্ত্বাবধান ও কার্যক্রম সুন্দর এবং নির্বিঘ্নে করার অনুরোধ জানিয়েছেন। হাটহাজারী মাদরাসার ছাত্র মাওলানা জুনায়েদ ইসলাম টাইমসকে এই তথ্য নিশ্চিত করেন।

শুক্রবার (১ ফেব্রুয়ারি) চট্টগ্রামের ফটিকছড়ির নানুপুর আল জামিয়াতুল ইসলামিয়া ওবায়দিয়া মাদরাসার বার্ষিক মাহফিলে অংশগ্রহণ করার পর তিনি আল্লামা শফীর সঙ্গে দেখা করতে হাটহাজারী মাদরাসায় যান।

মাওলানা জুনায়েদ জানান, আনুমানিক বেলা সাড়ে ৩টার দিকে তিনি আল্লামা আহমদ শফীর কার্যালয়ে তার সাথে সাক্ষাৎ করেন। তিনি হুজুরের (আল্লামা আহমদ শফীর) সঙ্গে কুশল বিনিময় করেন এবং আসন্ন ইজতেমার প্রস্তুতি সম্পর্কে অবগত করেন। এ সময় তিনি হুজুর ইজতেমার নিরাপত্তার উপর জোর তাগিদ দেন। উত্তরে স্বরাষ্ট্রমন্ত্রী নিজের সদিচ্ছার কথা জানিয়ে হুজুরের দোয়া চান।

এ সময় তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন সাতকানিয়া লোহাগাড়া আসনের এমপি ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী, চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস, ডিআইজি রুকনুদ্দিন, মুফতি জসিম উদ্দিন, মাওলানা মঈনুদ্দিন রুহি, মাওলানা আনাস মাদানী, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা আশরাফ আলী নিজামপুরীসহ মাদরাসার অন্যান্য শিক্ষকবৃন্দ।

উল্লেখ্য, আজ সকালে স্বরাষ্ট্রমন্ত্রী নানুপুর মাদরাসার বার্ষিক মাহফিলে অংশগ্রহণের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন এবং মাহফিলে অংশগ্রহণ করে বক্তব্যও দেন। ফেরার পথে আল্লামা আহমদ শফীর দেখা করেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Close