সিলেট-২ ও ৩ আসনে খেলাফত মজলিসের প্রচারণা জোরদার করুন : ইসহাক

সিলেট-২ ও সিলেট-৩ আসনে দলের প্রার্থীদের পক্ষে প্রচারণা জোরদার করতে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন খেলাফত মজলিসের আমীর ও ২০ দলীয় জোটের শীর্ষ নেতা অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ ইসহাক। তিনি বলেন, সিলেট-২ (বিশ্বনাথ-বালাগঞ্জ) আসনে দলের যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী এবং সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ একাংশ) আসনে সিলেট জেলা সহসম্পাদক মুহাম্মদ দিলওয়ার হোসাইন দলের প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করবেন। তিনি বলেন, ২০ দলীয় জোটের শরিক হিসেবে আমরা জোটের সঙ্গে এই দুটি আসন সমন্বয়ের চেষ্টা করব। আশা করি, ২০ দলীয় জোট এ দুটি আসনে আমাদের ছাড় দেবে।
শুক্রবার সকালে সিলেট নগরীর একটি হোটেলে সংসদীয় আসন সিলেট-২ ও ৩-এর উপজেলা দায়িত্বশীল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
দলের সিলেট জেলা সহসম্পাদক মুহাম্মদ দিলওয়ার হোসাইনের সভাপতিত্বে দায়িত্বশীল সমাবেশে অন্যদের মধ্যে মহাসচিব অধ্যাপক ড. আহমদ আবদুল কাদের, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী, সিলেট জেলা সভাপতি সৈয়দ মাওলানা মুশাহিদ আলী বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন। দলের জেলা সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদ স্বাগত বক্তব্য দেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button