বেগম জিয়ার গাড়ীবহরে হামলার প্রতিবাদে ইউকে বিএনপি প্রতিবাদ সভা

UK BNPবাংলাদেশে জাতীয়তাবাদীদল যুক্তরাজ্য শাখার উদ্যোগে গত ২২ শে অক্টোবর পুর্ব লন্ডনের বিএনপির কার্য্যালয়ে বেগম জিয়ার গাড়ীবহরের উপর হামলা ও ছাত্রদলের সভাপতি সালাউদ্দিন টিপুকে গ্রেফতারের প্রতিবাদে এক সভা অনুষ্টিত হয়। যুক্তরাজ্য বিএনপির সভাপতি শাইস্তা চৌধুরী কুদ্দুসের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কয়সর এম আহমদের পরিচালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির আর্ন্তজাতিক সম্পাদক মাহিদুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির সিনিয়র সহসভাপতি আব্দুল হামিদ চৌধুরী, যুক্তরাজ্য বিএনপির সাবেক আহবায়ক এম এ মালেক, সহ সভাপতি আবুল কালাম আজাদ, শাহ আকতার হোসেন টুটুল, আহমেদ আলী, মুজিবুর রহমান, সাংবাদিক ওলিউল্লা নোমান, যুগ্ম সম্পাদক নাসিম আহমদ চৌধুরী, ব্যারিস্টার আবু সায়েম, সহিদুল ইসলাম মামুন, সেচ্চচাসেবক দলের আহবায়ক এমদাদ হোসেন টিপু, যুগ্ম আহবায়ক মিসবাহুজ্জামান সোহেলে, এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল, হেলাল নাসিমুজ্জামান, সহসাংগঠনিক সম্পাদক এডভোকেট খলিলুর রহমান, জাকির হোসেন, মাওলানা শামিম আহমেদ, যুবদল  নেতা আব্দুল বাসিত, মনিম আহমেদ, যুবদলের যুগ্ম সম্পাদক আফজল হোসেন, সাবেক ছাত্রদল নেতা সেলিম আহমেদ, রাজিব আহমেদ খান, আমিনুল ইসলাম প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে মাহিদুর রহমান বলেন, বেগম জিয়ার গাড়ীবহরের উপর হামলা ও তার নিরাপত্তার উপর নিয়োজিত কর্মকর্তার উপর লাঞ্চিত করার আওয়ামীলীগের পেশীবাদী চরিত্রের বহিপ্রকাশ। তিনি এই হামলার এবং টুকুকে গ্রেফতার করার নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি আরো বলেন বেগম জিয়ার কিছু হলে এর ব্যয়ভার বর্তমান সরকারকে বহন করতে হবে। তিনি প্রশাসনের সকলকে নিরপেক্ষভাবে কাজ করার আহবান জানান অন্যথায় এই সমস্ত অন্যায় কাজের জন্য বিচারের সম্মুখিন হতে হবে।
বক্তারা বলেন, বেগম জিয়ার গাড়ীবহরে হামলা করায় প্রমান করেছে সরকার দেশে বাকশালী সরকার কায়েম করতেছে। আওয়ামলীগের নির্যাতনের দাদ ভাঙ্গা জবাব দিতে সবাইকে সংঙ্গবন্ধভাবে কাজ করার প্রস্তুত রয়েছে। তা অভিলম্ভে টুকুর মুক্তির দাবী জানান।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button