যুক্তরাজ্য ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জম্মদিন পালন

UK Awamiব্যাপক উ্সাহ উদ্দীপনা এবং বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে যুক্তরাজ্য ছাত্রলীগের উদ্যোগে পালিত হলো গণতন্ত্রের মানষকন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী দেশ রতœ শেখ হাসিনা ৬৭তম জম্মদিন।  ২৮ সেপ্টেম্বর দিনের প্রথম প্রহর রাত ১২টা ১ মিনিটে পুর্বন্ডনে ছাত্রলীগের কার্য্যালয়ে কেক কাটার মধ্য দিয়ে যুক্তরাজ্য ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠানে সুচনা হয়।
অনুষ্ঠানে বক্তারা বলেন জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল প্রকল্পের মাধ্যমে বাংলাদেশে একটি নতুন অধ্যায়ের সৃস্টি করেছেন। ডিজিটাল প্রকল্পের কারনে আজ বিশ্বের যে কোন  দেশ থেকে ঘরে বসে বাংলাদেশে ছবি দেখে কথা বলা যায় যা পূর্বে কখনো কল্পনা করেনি।
বক্তারা বলেন বাংলাদেশ সুপ্রিমকোর্ট কর্তৃক ঘোষিত সংবিধানিকভাবে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে এর কোন পরিবর্তন হবেনা। বক্তারা বলেন যুদ্ধাপরাধীদের বিচারের কাঠগড়ায় দাড়িয়ে শেখ হাসিনা বাংলাদেশ কে বিশ্বের দরবারে মর্যাদার আসনে অধিষ্ঠিত করেছেন। আগামী নির্বাচনে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনারবাংলা গড়তে এবং জননেত্রী শেখ হাসিনার অসমাপ্ত উন্নয়ন কর্মকান্ডকে সমর্থন করতে পুনরায় আওয়ামলীগকে ক্ষমতায় বসাতে সকল মুজিব সৈনিকদের দলমত নির্বিশেষে দলের জন্য কাজ করার জন্য বক্তারা আহবান জানান।
জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভার সভাপতিত্ব করেন যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি জুবায়ের আহমদ। সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম জামালের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দিন চঞ্চল।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামলীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক সারব আলী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লন্ডন মহানগর আওয়ামীলীগের সহসভাপতি মঈনুল হক, আইন বিষয়ক সম্পাদক ফজরুল হক এনাম, বন ও পরিবেশ সম্পাদক নাসির উদ্দিন।  বক্তব্য রাখেন, মখলিস মিয়া, শামিম আহমদ, আনোয়ার হোসেন, আবুল কালাম আজাদ, আকিক খান, আঙ্গুর আলী, যুক্তরাজ্য ছাত্রলীগের সহসভাপতি সারওয়ার কবির, কবির হোসেন খান, ছাত্রলীগ নেতা সোহেব আহমদ, নাজমুল হাসান আনু, নোমান কামালী, আরিফ আহমদ, নাজমুল ইসলাম ইমন, বুলবুল আহমদ, সালাউদ্দিন কাদের রুবেল, ইমন আহমদ সহ আরো অনেকে।  জন্মদিন উপলক্ষ্যে ছাত্রলীগের কার্য্যালয়ে বর্ণাঢ্যসাঝে সজ্জিত করা হয়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button