চ্যানেল এস-এ রোববার প্রচারিত হবে ‘জেএমজি : কানেকটিং দ্য কমিউনিটি’

JMGব্রিটেন তথা ইউরোপের বাংলাদেশী কমিউনিটিতে জনপ্রিয়তার শীর্ষে থাকা কার্গো কোম্পানী জেএমজি এয়ার কার্গোর ১২ বছর পূর্তি  এবং টপ এজেন্টস এওয়ার্ড  প্রদান অনুষ্ঠান নিয়ে চ্যানেল এস টেলিভিশনে এক বিশেষ প্রোগ্রাম প্রচারিত হবে আগামী রোববার ২২ ফেব্রুয়ারী রাত সাড়ে ১০টায়। পুন: প্রচার হবে সোমবার বেলা সাড়ে ১২টায় এবং বুধবার রাত ১টার সংবাদের পর। ‘জেএমজি : কানেকটিং দ্য কমিউনিটি’ নামের এই প্রোগ্রামে মূলত লন্ডনের ওয়াটার লিলি হলে হাজারো অতিথির অংশগ্রহনে অনুষ্ঠিত পুরো আয়োজনটির ধারনকৃত চিত্র তুলে ধরা হবে।
মেয়র, এমপি, রাজনীতিবিদ, মিডিয়া ব্যক্তিত্ব, কমিউনিটি নেতা ব্যবসায়ী নেতৃবৃন্দ ও বাংলাদেশ বিমানের শীর্ষ কর্মকর্তা এবং হিথ্রো এয়ারপোর্টের কার্গো হ্যান্ডেলিং সার্ভিসের কর্মকর্তাদের উপস্থিতিতে এতে জেএমজি’র সেরা এজেন্টস এবং সেরা নিউ-কামার এজেন্টদের এওয়ার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানে বৃটেন এবং ইউরোপ থেকে আসা জেএমজি’র এজেন্টস এবং তাদের পরিবারের সদস্য এবং শুভাকাংখিরা অংশ নেন। চ্যানেল এস এর আয়োজনে সমগ্র অনুষ্ঠানটি সামগ্রিকভাবে উপস্থাপিত হবে, একই সাথে থাকবে জনপ্রিয় কিছু কিছু গান ও জীবনমুখী কবিতা এবং র‌্যাফেল ড্র।
উল্লেখ্য, সিলেটে তরুন বয়সে কার্গো এবং কাস্টমস ক্লিয়ারিং ব্যবসায় সফলতা অর্জনকারী মনির আহমদ ইস্ট লন্ডনের টাওয়ার হ্যামলেটসে ১২ বছর আগে মাত্র ১টি টেবিল নিয়ে স্বল্প পরিসে তার যাত্রা শুরু করেন। কিছুদিন যায় বেশ কঠিন বাস্তবতার মধ্য দিয়ে। কিন্তু উচ্চমানের সেবা এবং আন্তরিক ব্যবহারে দ্রুতই সফলতার দিকে এগিয়ে যান তিনি। বৃটিশ বাংলাদেশী কমিউনিটিতে কার্গো প্রেরনের মতো সেবাকে একটি উন্নত ও সম্ভাবনাময় ব্যবসায় পরিনত করেন মনির আহমদ, যা আজ একটি শিল্পে পরিনত হয়েছে। সূচনা কালে যেখানে মাসে বাংলাদেশ বিমানে মাত্র ৫শ কেজি কার্গো প্রেরন হতো। এখন যাচেছ মাসে প্রায় ১৫০/১৭০ হাজার কেজি। এর মধ্যে প্রায় ৭০ ভাগ যাচেছ জিএমজির মাধ্যমে। জেএমজির পথ ধরে বর্তমানে প্রায় ১০টি কার্গো কোম্পানী ব্যবসা করছে, কর্মসংস্থানে সহযোগিতা করছে। আর জেএমজির একাই ইউকেতে রয়েছে ৭ টি শাখা, ২০০টি এজেন্সি। আর ইউরোপে আছেন ৬ জন এজেন্টস। সবমিলিয়ে প্রায় ৪শ থেকে ৫শ মানুষের কর্মসংস্থান করেছে জিএমজি। বিমানের একমাত্র কার্গো সেলস এজেন্টস (সিএসএ) হিসেবে আলাদা সুখ্যাতিও রয়েছে জেএমজির।
জেএমজি কার্গোর চেয়াম্যান ও ম্যানেজিং ডিরেক্টর মনির আহমদ সবাইকে আগামী রোববার চ্যানেল এস এ জেএমজির ১২ বছর পূর্তি অনুষ্ঠানটি দেখার আহবান জানিয়েছেন।
তিনি বলেন, জেএমজির মতো ব্যবসা পরিচালনা করে আমি যতোনা আর্থিক ভাবে লাভবান হচিছ, তার চেয়ে বেশী খুশী কমিউনিটিকে একটি বিশেষ ও ব্যতিক্রমী সেবা প্রদান করে। বৃটেনের যে সিটিতেই বাংলাদেশী আছেন সেই সিটিতেই জেএমজির নাম ও সেবা পৌছে গেছে। সবশ্রেনী ও পেশার মানুষেরা জেএমজির সেবা নিয়ে খুশী আছেন, এটাই আমাদের বড় পাওয়া।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button