এরদোগানকে গান শোনালেন আমির খান!

amir-khanসর্বশেষ অভিনীত ছবি ‘সিক্রেট সুপারস্টার’-এর প্রচারণায় তুরস্ক মাতালেন দঙ্গল স্টার আমির খান। তুরস্কের তরুণ সমাজের ভালোবাসায় সিক্ত আমির খান আমন্ত্রণ পেয়েছিলেন এরদোগানের প্রেসিডেন্সিয়াল কমপ্লেক্সে। প্রেসিডেন্টের উষ্ণ আতিথেয়তায় বেশ খুশি বলিউডের এ হার্টথ্রব।
তুরস্ক সফর নিয়ে সংবাদ সম্মেলনে নিজের অভিব্যক্তি ব্যক্ত করেছেন আমির খান। প্রেসিডেন্ট ভবনে সাক্ষাতের সময় আমির খান নিজের কণ্ঠে গানও শুনিয়েছেন এরদোগানকে। সাম্প্রতিক সফল ছবি ‘দঙ্গল’-এর একটি গান শোনান তিনি। আমির খানের সেই গান শোনার আগ্রহ প্রকাশ করেছেন তার ভক্তরা। তবে সেটি রেকর্ড করা বা প্রকাশ করা হয়নি।
দু’দিনের তুরস্ক সফরে থাকা আমির খান এরদোগানের ভবনে আমন্ত্রণ পেয়েছিলেন শুক্রবার। সেখানেই সাক্ষাৎ হয় বলিউডের মি. পারফেকশনিস্ট আমির খান ও উদীয়মান বিশ্বশক্তি তুরস্কের প্রেসিডেন্ট এরদোগানের।
এরদোগানের সঙ্গে সাক্ষাতের পর আমির খান সংবাদ সম্মেলনে বলেন, ‘তুরস্কে যে আমার এত ভক্ত রয়েছে, আমার প্রতি তাদের যে এত আগ্রহ, তা দেখে আমি অভিভূত। আমি জানতাম না তুর্কি তরুণরা আমার ফিল্ম দেখে। তারা আমাকে আমন্ত্রণ জানানোর পর এখানে এসে তা নিজ চোখে দেখলাম।’
তিনি বলেন, ‘স্ত্রী ও পুত্রকে নিয়ে এর আগেও তুরস্কে এসেছিলাম। আমার স্ত্রী বলেছে, এখানে বারবার ফিরে আসবে। আমি এখানে সত্যিই তীক্ষ্ণ অভিজ্ঞতা পেয়েছি। আমি এখানকার শিল্পীদের কার্যক্রম পরিদর্শন করেছি। এটা আমার ভবিষ্যতে বিশেষ কাজে দেবে।’
আমির খান হিন্দি চলচ্চিত্রের একজন সফল অভিনেতা। তিনি এরই মধ্যে চারটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার এবং সাতটি ফিল্মফেয়ার পুরস্কারসহ অসংখ্য পুরস্কার পেয়েছেন। বিশেষ করে ভারত সরকার তাকে ২০০৩ সালে পদ্মশ্রী এবং ২০১০ সালে পদ্মভূষণ পদকে সম্মানিত করেছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button