লন্ডনে সোনালী অতীত’র ইফতার

Sonaliবাংলাদেশী বংশোদভূত বৃটিশ এমপি রুশনারা আলী বলেছেন, কমিউনিটির তরুন প্রজন্মকে খেলাধুলায় বিশেষ করে ফুটবলের সাথে সম্পৃক্ততা আরো বাড়াতে হবে। সুস্বাস্থ্যের জন্য এর প্রয়োজনীয়তা অনস্বিকারর্য। এসকল কার্যক্রমে সবসময় পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করে সোনালী অতীত ক্লাবের ভূয়সী প্রশংসা করেন তিনি।
মঙ্গলবার পূর্ব লন্ডনের একটি রেষ্ট্রুরেন্টে বৃটেনের ফুটবল ক্লাব ‘সোনালী অতীত’ আয়োজিত এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন হাউস অব কমন্সের প্রভাবশালী এই সদস্য।
সোনালী অতীত’র চেয়ারম্যান দৌলত খান বাবুলের সভাপতিত্বে ও প্রচার ও প্রকাশনা সম্পাদক ফারুক মাহফুজ আহমদের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাস্টনিউজ সম্পাদক ও ইউনাইটেড ন্যাশন্স করসপন্ডেন্ট মুশফিকুল ফজল আনসারী, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার খালিস উদ্দিন আহমেদ, ডেপুটি স্পিকার সাবিনা আখতার, সাবেক স্পিকার আব্দুল মুকিত চুন্নু, সাবেক মেয়র দরসউল্লা, লেবার পার্টির পলিটিক্যাল এডভাইসর সৈয়দ মনসুর উদ্দিন, বিবিসির গবেষক ড আমিনুল ইসলাম প্রমুখ।
মুশফিকুল ফজল আনসারী সোনালী অতীত ক্লাবের প্রশংসা করে বলেন, এই প্লাটফরম গড়ে উঠার কারনে বৃটিশ-বাংলাদেশের সম্পর্কের অন্যতম সেতুবন্ধন এখন ফুটবল। তিনি বলেন, বয়সে অনেকে প্রবীন হলেও ফুটবল চর্চার কারনে এই ক্লাবের অনেকেই এখনো নবীন ও সুস্বাস্থ্যের অধিকারী।
সোনালী অতীত’র কার্যক্রমের প্রশংসা করে সকল উদ্যোগে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন স্পিকার খালিস উদ্দিন আহমেদ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button