বিবিসিসি‘র লন্ডন রিজিওনের ইফতার পার্টি ও আলোচনা সভা অনুষ্ঠিত

Bishwaপ্রবাসী বাংলাদেশী ব্যবসায়ীরা সুসংগঠিতভাবে কাজ করলে বাংলাদেশের উন্নয়ন ও বিনিয়োগে সর্বোচ্চ অগ্রগতি হবে। প্রবাসী ব্যবসায়ীদের ব্যবসায়িক দক্ষতা ও মেধা বাংলাদেশের জন্য সহায়ক।
বৃটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্সের লন্ডন রিজিওনের প্রেসিডেন্ট জামাল উদ্দিন মকদ্দুস এর সভাপতিত্বে ও জেনারেল সেক্রেটারী এস এম খালেদ আহমেদের পরিচালনায় গত রবিবার পূর্ব লন্ডনের এক রেষ্টুরেন্টে প্রধান অতিথির বক্তব্যে বৃটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট মুকিম আহমেদ এ কথা বলেন
তিনি আরো বলেন, প্রবাসীরা যদি বাংলাদেশে বিনিয়োগ করতে আগ্রহী হয় তবে  বৃটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্সের সর্বাত্মক সহযোগিতা থাকবে। তবে এর পাশপাশি বাংলাদেশ সরকারকে আরো আন্তরিক হতে হবে।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাই কমিশনেরর কর্মাশিয়াল কাউন্সিলর শরীফা খান, বিবিসিসি‘র জেনারেল ডাইরেক্টর এম আর মাহতাব চৌধুরী, ফাইন্যান্স ডিরেক্টর মুহিব চৌধুরী, সাবেক সভাপতি শাহগীর বখত ফারুক, মেম্বারশীপ ডাইরেক্টর মনির আহমেদ, চ্যানেল আই ইউরোপের ব্যবস্থাপনা পরিচালন রেজা আহমেদ ফয়সল চৌধুরী শোয়াইব।
এতে আরো বক্তব্য রাখেন লন্ডন রিজিওনের ভাইস প্রেসিডেন্ট আবুল কালাম আজাদ, মেম্বারশীপ সেক্রেটারী লুৎফুর রহমান সায়াদ, বিজনেস ডেভোলাপমেন্ট সেক্রেটারী ফারজান নীলা, বিবিসিসি ডাইরেক্টর ব্যারিস্টার আনোয়ার মিয়া বাবুল।
বক্তারা নব গঠিত লন্ডন রিজিওনের নেতৃবৃন্দের বর্তমান কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন – অল্পদিনের মধ্যেই লন্ডনের সকল ব্যবসায়ীদের একই প্লাটফর্মে এনেছে, যা আগে সম্ভব হয়নি। এভাবে কার্যক্রম চললে বিবিসিসি আগামীতে আরো অগ্রসর হবে।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এটিএন বাংলা ইউরোপের সিইও হাফিজ আলম বকশ ও ডিরেক্টর সুফী মিয়া, চ্যানেল নাইন এর সিইও নাহিদা রহমান, বিবিসির অন্যান্য ডাইরেক্টরবৃন্দের মধ্যে ছিলেন বশির আহমেদ, আলী জাকারিয়া, রফিক হায়দার, শফিকুল ইসলাম, একাউন্টেট নুরুজ্জামান প্রমুখ।
অনুষ্টানে লন্ডনের শতাধিক ব্যবসায়ী উপস্থিত ছিলেন এবং বিপুল সংখ্যক ব্যবসায়ী সদস্য পদ গ্রহণ করেন বলেন জানান বিবিসিসি‘র মেম্বারশীপ ডিরেক্টর মনির আহমেদ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button