ব্রিটেনের শীর্ষ তরুণ বিলিয়নিয়ার এনএইচএসে ১০ মিলিয়ন পাউন্ড দিলেন

ডিউক অফ ওয়েস্টমিনস্টার যিনি ৩০ বছরের কম বয়সী ব্রিটেনের শীর্ষ ধনী বিলিয়নিয়ার ব্যক্তি করোনভাইরাস ত্রাণ প্রয়াসের জন্য অতিরিক্ত ১০ মিলিয়ন পাউন্ড অনুদান দিয়েছেন, এই অর্থের সিংহভাগই ব্রিটেনের জাতীয় স্বাস্থ্য সেবা এনএইচএস দাতব্য সংস্থা এবং তাদের পরিবারকে অবকাশ, পুনর্বাসন এবং মানসিক স্বাস্থ্য সহায়তা প্রদানে ব্যায় করা হবে।
এনএইচএস দাতব্য প্রতিষ্ঠানের মাধ্যমে স্বাস্থ্যসেবা সমর্থন করবে বিলিয়নিয়ার জমির মালিক হিউ গ্রোসোভেনার, যিনি প্রিন্স জর্জের অন্যতম গডপ্যারেন্টস ছিলেন, তিনি বলেছেন, আমার পরিবার এবং গ্রোভেনর এস্টেটের প্রত্যেকের পক্ষে, আমি আমাদের এনএইচএসের সমস্ত কর্মচারী এবং সম্মুখ সমীক্ষা সরবরাহকারী প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই। যেহেতু তারা আমাদের সুরক্ষিত রাখেন, আমি তাদের এবং তাদের পরিবারকে যতটা সম্ভব সহায়তা প্রদান করতে চাই।
তার অনুদানের ৫ মিলিয়ন পাউন্ড এনএইচএস দাতব্য সংস্থাগুলির মধ্যে একত্রে একটি ফ্যামিলি ফান্ড তৈরি করতে সহায়তা করবে, এবং ৩ মিলিয়ন পাউন্ড জাতীয় চিকিৎসায় যাবে গবেষণা এবং বিকাশ কোভিড-১৯ অসুস্থতার সাথে এবং ২ মিলিয়ন পাউন্ড দাতব্য সংস্থাগুলির সাথে যুক্ত যারা সবচেয়ে দীর্ঘমেয়াদী অর্থনৈতিক এবং সামাজিক প্রভাব ভোগা তাদের প্রথম সারির সহায়তা সরবরাহ করবে। এটি মার্চ মাসে ২.৫ মিলিয়ন পাউন্ড প্রাথমিক অনুদানের পরে অনুসরণ করে যা বেশিরভাগ দাতব্য সংস্থাগুলিতে হতাহত পরিবারগুলিকে প্রয়োজনীয় খাদ্য বিতরণ সরবরাহ করে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button