শ্রীনগরে আ’লীগের দুই গ্রুপে সংঘর্ষ, বিদ্রোহী প্রার্থীসহ আহত ১২

ঢাকা-দোহার সড়কে মুন্সীগঞ্জের শ্রীনগরে শুক্রবার দুপুরে উপজেলা নির্বাচনের প্রচারণাকালে আওয়ামী লীগের দলীয় ও বিদ্রোহী প্রার্থীর দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে অন্তত ১২ জন আহত হয়েছে। এ ঘটনায় আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর বিুব্ধ সমর্থক-কর্মীরা দীর্ঘ এক ঘন্টা ঢাকা-মাওয়া মহাসড়ক অবরোধ করে রাখে। এ সময় ১২টি বাস ভাংচুর করা হয়।
গুরুতর আহত আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাকির হোসেনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। অপর আহত শহীদুল ইসলাম, হারুন শেখ, এম এ বাতেন ও মো: সজিবসহ বাকীদের ষোলঘর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
জানা গেছে, বেলা পৌনে ১২ টার শ্রীনগর উপজেলার রাঢ়ীখাল ইউনিয়নের তিন দোকান এলাকায় নির্বাচনী প্রচারণাকালে আ’লীগের দলীয় উপজেলা চেয়ারম্যান প্রার্থী সেলিম আহমেদ ভুঁইয়া ও বিদ্রোহী প্রার্থী জাকির হোসেনের সমর্থক-দলীয় কর্মীদের দুই গ্রুপের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষের সূত্রপাত হয়। এতে অন্তত ১২ জন আহত হয়। এ সময় আ’লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর বিক্ষুব্ধ সমর্থক-কর্মীরা দীর্ঘ ১ ঘন্টা ঢাকা-মাওয়া মহাসড়কের হাসাড়া কেয়টখালী এলাকায় অবরোধ করে রাখে। এতে করে বেলা ১২ টা থেকে দুপুর ১টা পর্যন্ত মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। এ সময় ১২টি বাস ভাংচুর করা হয়। গুরুতর আহত আ’লীগের বিদ্রোহী প্রার্থী জাকির হোসেনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে অবস্থা আশঙ্কাজনক বলে জানা যায়।তার অপর আহত শহীদুল ইসলাম, হারুন শেখ, এম এ বাতেন ও মো: সজিবসহ বাকীদের ষোলঘর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
শ্রীনগর থানার ওসি মাহবুবুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে র‌্যাব ও পুলিশ যৌথভাবে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়ে উঠে। বর্তমানে মহাসড়কে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button