“স্বাধীনতা ও আমাদের অঙ্গীকার : প্রত্যাশা-প্রাপ্তি” শীর্ষক সেমিনার

সরকারের পতন সময়ের ব্যাপার মাত্র : ড. আবদুল কাদের

Abdul Qaderখেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের ব লে ছেন, বর্তমান সরকারের পতন সময়ের ব্যাপার মাত্র। আজ হোক কাল হোক এ জনবিচ্ছিন্ন রকারের প ত ন হবেই। ইতিহাস ব লে কোন জামিল স র কার দীর্ঘ স্থায়ী হয় না। আজ ২৬ মার্চ বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস ঢাকা মহানগরী দক্ষিণ শাখার উদ্যোগে সকাল ১০টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে “স্বাধীনতা ও আমাদের অঙ্গীকার : প্রত্যাশা-প্রাপ্তি” শীর্ষক সেমিনারে প্রধান আলোচকের অতিথির বক্তব্যে তিন এ কথাগুলো বলেন।
কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণ সভাপতি সেলিম হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সেমিনারে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের, প্রবন্ধ উপস্থাপন করেন সাবেক কেন্দ্রীয় সভাপতি এডভোকেট মাওলানা শায়খুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে পেশকৃত প্রবন্ধের উপর আলোচনা করেন সাবেক কেন্দ্রীয় সভাপতি ও খেলাফত মজলিসের অফিস ও প্রচার সম্পাদক অধ্যাপক আবদুল জলিল, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সেক্রেটারি জেনারেল সোহাইল আহমদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সিনিয়র যুগ্ম মহাসচিব এম. আবদুল্লাহ, খেলাফত মজলিসের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা পীরজাদা মাওলানা সাইয়েদ ফিরদাউস বিন ইসহাক, কেন্দ্রীয় বায়তুলমাল ও প্রচার সম্পাদক এইচ. এম. এরশাদ, খেলাফত মজলিস ঢাকা মহানগরীর তথ্য ও গবেষণা সম্পাদক অধ্যাপক সাইফ উদ্দিন আহমদ খন্দকার। শাখা সেক্রেটারি ইলিয়াস আহমদের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় প্রশিক্ষণ ও ক্যাম্পাস বিষয়ক সম্পাদক প্রভাষক মাসুদ হোসাইন, কেন্দ্রীয় বায়তুলমাল সম্পাদক মাওলানা আবুল হোসাইন, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহনগরী উত্তর সভাপতি আজিজুল হক, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয় সভাপতি রাওনাকুল ইসলাম রনি, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও নারায়নগঞ্জ মহানগর সভাপতি শিব্বির আহমদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি এনায়েত রাব্বি একরাম, প্রাইভেট বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি মনসুরুল আলম মনসুর, শাখা বায়তুলমাল সম্পাদক মুহাম্মদ ওলিউল ইসলাম, অফিস সম্পাদক এস. এম. মনির হোসাইন প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button