বিমানেই মারাগেলেন যুক্তরাজ্য প্রবাসী বাবরু মিয়া

babruবাংলাদেশ থেকে যুক্তরাজ্যে ফেরার পথে বিমানে হঠাৎ হার্ড এটাকে ইন্তেকাল করেন যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মজিদ (বাবরু মিয়া)। তার জানাযা সোমবার বাদ জোহর কেন্টের তুনব্রিজ ওয়েলস মুসলিম সেন্টারে অনুষ্ঠিত হয়। কেন্টের রেষ্টুরেন্ট ব্যবসায়ী আব্দুল মজিদ (বাবরু মিয়া) বাংলাদেশ থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে গত ১০ ডিসেম্বর রবিবার লন্ডনে ফেরার পথে ফ্রান্সের আকাশে হার্ট এটাক করেন। বিমানে প্রাথমিক চেকআপের পর তার শারীরিক অবস্থা খারাপ দেখে বিমানের পাইলট লন্ডনের হিথ্রো বিমান বন্দর কর্তৃপক্ষকে নির্দিষ্ট সময়ের পূর্বেই ফ্লাইটটি জরুরী অবতরণের অনুরোধ জানালে বন্দর কর্তপক্ষ ফ্লাইটটি অবতরণের অনুমতি প্রদান করেন। কিন্তু ততক্ষণেই বাবরু মিয়া মারাযান।
হিথ্রো বিমানবন্দরে বিমানটি নামার সাথে সাথে রানওয়ে থেকে জরুরী এমুলেন্সে করে তাকে হিথ্রোর নিকটবর্তী একটি হাসপাতালে ভর্তি করা হলে ডাক্তাররা পরীক্ষা নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।
আব্দুল মজিদ বাবরু মিয়া যুক্তরাজ্যের কেন্টের টমব্রীজে বসবাস করতেন। তিনি দীর্ঘদিন থেকে কারী শিল্পের সাথে জড়িত। মরহুম বাবরু মিয়ার বড়ছেলের বিয়ে ছিল নভেম্বর মাসের ১০ তারিখ। তার বিয়ে উপলক্ষে তিনি দেশে গিয়েছিলেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। মৃতুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ৬মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের গ্রামের বাড়ী জগন্নাথপুর উপজেলার সিরামিশি গ্রামে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button