খালি পায়ে সমুদ্র সৈকতে ঘুরলেন হ্যারি-মেগান

জুতা খুলে খালি পায়ে নিজেদের মতো করে অস্ট্রেলিয়ায় বন্ড্রি সমুদ্র সৈকতে ঘুরে বেড়ালেন যুক্তরাজ্যের সাসেক্সের ডিউক প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগান মার্কল। বর্তমানে তারা অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সফরে রয়েছেন। তাদের একসঙ্গে বন্ড্রি সমুদ্র সৈকতে ঘুরে বেড়াতে দেখে অনেকে দিনটিকে ‘বর্ণিল শুক্রবার’ বলেছেন। এ সময় তারা সার্ফিং করার একটি সংস্থা ওয়ানওয়েভের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করেন।

এ দৃশ্য দেখে অনেকে মনে করেছেন, সমুদ্র সৈকতে তাদের একসঙ্গে কাটানোর সময়টি বেশ বর্ণিল ও আনন্দময় ছিল। যা তাদের মানসিক সমস্যা নিয়ে আলোচনা করতে উত্সাহিত করেছে। পরে হ্যারি সিডনির হারবার সেতু ঘুরে দেখেন। এ সময় তাদের সঙ্গে ছিলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন। এছাড়া তারা একটি ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

শুক্রবার সকালে বন্ড্রি সমুদ্র সৈকতে এলে হ্যারি ও মেগানকে হাততালি ও উল্লাস করে স্বাগত জানানো হয়। বন্ড্রি সমুদ্র সৈকত ভ্রমণের মধ্য দিয়ে শেষ হবে তাদের অস্ট্রেলিয়া সফর। সমুদ্র সৈকত ভ্রমণের সময় এ দম্পতি একটি বড় টেডি বিয়ার, একটি লাইফগার্ড জ্যাকেট ও এক ঝুড়ি গাজর উপহার হিসেবে পান। এ সময় হ্যারিকে উদ্দেশ্য করে মেগান বলেন, চমত্কার! আমরা কিছু সবজি উপহার পেয়ে সত্যিই আনন্দিত। -বিবিসি

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button