সিলেটে বৃহত্তম ট্যুরিজম ওয়েব পোর্টালের যাত্রা শুরু

Tourism Sylhetপুণ্যভূমি সিলেটের পর্যটন পরিসেবাকে সমৃদ্ধ করতে চালু হয়েছে সিলেটের প্রথম ও বৃহত্তম ট্যুরিজম ওয়েব পোর্টাল tourismsylhet.com
২১ মে এই আন্তর্জাতিক মানের অত্যাধুনিক ওয়েবসাইটটি যাত্রা শুরু করে। এখানে সিলেটের মোট ৫০ টির মত পর্যটন কেন্দ্রকে নয়টি শ্রেণীতে ভাগ করে উপস্থাপন করা হয়েছে। তথ্য ও সেবা সমৃদ্ধ এই অনন্য সাইটটি নি:সন্দেহে পর্যটকদের সিলেট সম্পর্কে আগ্রহী করে তুলবে বলে সংশ্লিষ্টরা মনে করছেন। তথ্যসেবার পাশাপাশি এতে রয়েছে অনলাইন হোটেল বুকিং, রেন্ট-এ-কার সার্ভিস, হোটেল ও রেস্টুরেন্টের প্যাকেজ অফার, ট্যুরিস্ট হোম সার্ভিস, ট্যুরিস্ট ইনফরমেশন সার্ভিস এবং ইন্টারনেট মার্কেটিং সেবা।
tourismsylhet.com এর ডাইরেক্টর মার্কেটিং হোসাইন এ.সামি জানান, সিলেটের মাটির প্রতি দায়বদ্ধতা থেকেই তাদের এইরকম একটি প্রয়াসের সূত্রপাত।
তিনি বলেন, এই  ওয়েব পোর্টালের ব্যবসায়িক দিক তাদের কাছে মুখ্য নয়। দেশের মানুষ তথা বিশ্ববাসীর কাছে সিলেটকে নতুনভাবে পরিচয় করিয়ে দিতে তারা চেষ্টা করছেন।
তিনি আরও জানান, সিলেটের পর্যটন সংশ্লিষ্ট যে কোন সেবার প্রসারের জন্য tourismsylhet.com একটি অনন্য প্লাটফর্ম হতে পারে। তিনি এর সফলতার জন্য সবার দোয়া ও সহযোগিতা কামনা করেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button