সিরাজগঞ্জের এমপি ইসহাক আর নেই

সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের সরকার দলীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইসহাক হোসেন তালুকদার শ্বাসতন্ত্রের রোগে ভুগে মারা গেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার খবরের সত্যতা নিশ্চিত করে জানান, ইসহাক হোসেন দীর্ঘদিন ধরে অ্যাজমায় ভুগছিলেন।
তিনি বলেন, সোমবার ঈদের দিন তিনি রায়গঞ্জ উপজেলার ধামাইনগর ইউনিয়নের বাকাই গ্রামে নিজের বাড়িতেই ছিলেন। সন্ধ্যায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে বগুড়া নেয়ার পথে তার মৃত্যু হয়।
ইসহাকের মৃত্যুতে রায়গঞ্জ ও তাড়াশ উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারণের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
ইসহাক হোসেন তালুকদার ২০০৮ ও ২০১৪ সালে আওয়ামী লীগের মনোনয়নে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন।
এদিকে, ইসহাক হোসেন তালুকদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মাদ নাসিম, সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না।
তারা মরহুমের শোকসন্তোপ্ত পরিবার ও আত্মীয়-স্বজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে আল্লাহতালার কাছে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button