রাজধানীতে একই বাড়িতে ছয় জনকে জবাই করে হত্যা

Morderরাজধানীর পুরান ঢাকার ওয়ারী থানার গোপীবাগের অভয় দাস লেনের একটি বাসায় একই পরিবারের ৬ জনকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার সন্ধ্যায় এ নৃশংস ঘটনা ঘটে। ওয়ারী ডিভিশনের উপ-পুলিশ কমিশনার ইলিয়াস শরীফ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সন্ধ্যা পৌনে ৮টার দিকে এ ঘটনাটি ঘটেছে। আমরা খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তারা গিয়ে লাশগুলোর সুরুতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠাবে। এছাড়া ঘটনাস্থলে র‌্যাব ও সিআইডির ক্রাইম সিন ইউনিটের সদস্যরা গেছে। তারা প্রয়োজনীয় আলামত সংগ্রহ করবে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গোপীবাগের রামকৃষ্ণ মিশন রোডের ৬৪/৬ নম্বরে ৪ তলা ভবনের ২য় তলায় এ ঘটনা ঘটেছে। ঐ ভবনের পাশের ভবনের দোতলার বাসিন্দা মফিজ উদ্দিন বলেন, পাশের ফ্ল্যাট থেকে চিৎকার শুনতে পেয়ে আমি দৌড়ে যাই। পরে গিয়ে দেখি দরজার সামনে দু’টি লাশ পড়ে আছে। একটি বয়স্ক লোকের এবং অপরজনের বয়স অনেকটা কম। বয়স্ক লোকটির নাম লুৎফুর রহমান ফারুক (৬০)। কিছুদিন আগে তারা বাসাটিতে উঠেছিলেন বলেও জানান তিনি।
স্থানীয়রা জানান, নিহতরা হালেন লুৎফুর রহমান ফারুক (৬০), মনির, রাসেল, মঞ্জু, মফিজুর ও শাকিল। এদের মধ্যে একজন লুৎফুর রহমানের ছেলে। আর বাকি ৪ জন লুৎফুরের অনুসারী। তারা ঐ বাসায় ধর্মীয় নসিহত শুনতে এসেছিলেন বলে স্থানীয়রা জানায়।
ওয়ারী জোনের সহকারী কমিশনার মোঃ শাহেদ জানান, নিহত ৬ জনের মধ্যে লুৎফুর রহমান নিজেকে পীর বলে পরিচয় দিতেন। নিহতদের মধ্যে একজন তার ছেলে মনির হোসেন, বাড়ির কেয়ারটেকার মঞ্জু, পীরের মুরিদ শাহিন, রাসেল ও মুজিবুর রহমান। এ ঘটনায় ৬ জনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য ওয়ারী থানায় নিয়ে যাওয়া হয়েছে। লাশগুলোর গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে এবং তাদের সবার মুখেই টেপ লাগানো ছিল।
ঘটনাস্থলে উপস্থিত ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপীবাগের  জিয়া মাঠের কাছে ৬৪/৬ নম্বর বিসমিল্ল¬াহ মসজিদের গলিতে একটি বাসায় এ ঘটনা ঘটেছে। আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা গোটা এলাকাটিকে ঘিরে রেখেছে। জনসাধারণের প্রবেশ নিষেধ করা হয়েছে। এ ঘটনায় সন্ধ্যার পরই গোটা এলাকায় আতংক ও চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button