টাওয়ার হ্যামলেটসে আরো ৬ ড্রাগ ডিলারের জেলদন্ড, শাস্তির অপেক্ষায় ৬ জন

টাওয়ার হ্যামলেটসে ড্রাগ ডিলিং এর জন্য আরো ৬ জনের জেল দন্ড হয়েছে। ২৭ এবং ২৮ সেপ্টেম্বর স্নেয়ার্সব্রুক ক্রাউনকোর্টে তাদেরকে সর্বমোট ১৪ বছরের জেল দন্ড দেয়া হয়।

গত জুন এবং জুলাই মাসে অপারেশন কনটিনিউয়াম চলাকালে হোয়াইটচ্যাপেল এলাকায় ড্রাগ সাপ্লাই এবং এন্টি সোশাল বিহেবিয়ার কার্যক্রমে জড়িত থাকার কারনে তাদেরকে গ্রেফতার করা হয়েছিলো। একই অপারেশনে এর আগে আরো ৩১ জনকে সর্বমোট প্রায় ১শ বছর জেলদন্ড দেয়া হয়।

গত ২৭ এবং ২৮ সেপ্টেম্বর যাদের শাস্তি ঘোষনা করা হয় তারা হলেন, জুনেল আহমদ (২৩), বারনার স্ট্রীট, ৩ বছর ৩ মাসের জেলদন্ড। আতিফুর রহমান (১৮) বিডনেল হাউস, ক্যাবেল স্ট্রীট, ২ বছরের সাসপেনডেন্ট জেল দন্ড। রুহেল হোসাইন (১৮), স্মিথফিল্ড কোর্ট, ক্যাবেল স্ট্রীট, দুই বছরের সাসপেনডেন্ট জেলদন্ড। আলমগীর হোসাইন (২৫), কোন স্থায়ী ঠিকানা নেই, ২ বছরের জেল দন্ড। মাহমুদুর হাসান (২৩), ক্লিয়ারব্রুক ওয়ে, ৩ বছরের জেলদন্ড এবং মোহাম্মদ শেরওয়ান চৌধুরী (১৮) সিডনি স্ট্রিট, দুই বছরের সাসপেন্ডেন্ট জেল দন্ড।

এছাড়া এবছরের শেষ দিকে মাসুম আলী (১৮), দিলশাদ চৌধুরী (৪৭), কনসটানটিনো টিসোউকনাস (৩৬) এবং মোহাম্মদ মারুফ চৌধুরী (২৩) নামে আরো ৪ জনকে ড্রাগ ডিলিং এর জন্য দন্ড দেয়া হবে। এরা বর্তমানে পুলিশ কাস্টডিতে আছেন।
এর বাইরে গত ১৮ সেপ্টেম্বর আরুন মাহমুদ (৩২) রিজওয়ান আহমেদ (২৪) নামে আরো দুজন ড্রাগ ডিলারকে গ্রেফতার করা হয়েছে। শুনানীর জন্য তাদেরকে আগামী ১৭ অক্টোবর স্নেয়ার্স ব্রুক ক্রাউন কোর্টে হাজির করা হবে।

সর্বশেষ ৬ জনের জেলদন্ড হওয়ার পর মেয়র জন বিগস তার প্রতিক্রিয়ায় বলেন, ড্রাগ এবং এ সংক্রান্ত অসামাজিক কার্যকলাপ আমাদের বাসিন্দাদের কাছে উদ্বেগের একটি বিষয়। এই উদ্বেগ দমনে সীমিত সামর্থ্য অনুযায়ী পুলিশের সাথে আমাদের কাজ অব্যাহত রয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button