সফিকুল ইসলাম রিবলুর উদ্যোগে বেগম খালেদা জিয়ার ৬৯ তম জন্ম বার্ষিকী উদযাপন

Bishwaবাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জন্ম বার্ষিকিতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সফিকুল ইসলাম রিবলুর  উদ্যোগে জন্ম দিনের কেক কাটা অনুষ্ঠান ও আলোচনা সভা গত ১৫ আগষ্ট লেইটনস্টনের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।
যুক্তরাজ্য ছাত্রদলের  সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামালের সভাপতিত্বে এবং মোহাম্মদ ফয়সাল ও মোহাম্মদ ফাহিমের যৌথ পরিচলনায় যুক্তরাজ্য অবস্থানরত বিভিন্ন বিশ্বাবিদ্যালয় ও কলেজের ছাত্র ও ছাত্র নেতাদের উপস্থিতিতে ঢাকা থেকে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব। তিনি তার বক্তব্যে যুক্তরাজ্যে বসবাসরত জাতীয়তাবাদী আদর্শে বিশ্বাসী ছাত্র নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, বর্তমান সরকার দেশকে ইতিমধ্যে অর্থনৈতিকভাবে পুঙ্গ করে ফেলেছে। যারাই সরকারের দুর্নীতি, হত্যা, সন্ত্রাসের প্রতিবাদ করছে তাদেরকে গুম এমন কি মিথ্যা মামলা দিয়ে জেলে দিচ্ছে। তিনি প্রবাসে বসবাসরত ছাত্রনেতৃবৃন্দকে আন্তর্জাতিক পর্যায়ে দেশের পরিস্থিতি ও তত্ত্বাবধায়ক সরকারের দাবী তুলে ধরতে আহবান জানান। তিনি বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করেন এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নামে দায়েরকৃত সকল মিথ্যা প্রত্যাহারের দাবী জানান।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন সেলিম। তিনি তার বক্তব্যে  তত্ত্বাবধায়ক সরকার ছাড়া আগামী সংসদ নির্বাচন হতে দেয়া যাবেনা । অনুষ্ঠানের প্রধান বক্তা সফিকুল ইসলাম রিবলু বলেন তত্তাবধায়ক সরকার প্রতিষ্ঠার জন্য আন্দোলনে কেন্দ্রীয় ছাত্রদলের সাথে অংশ গ্রহনের জন্য সবাইকে আহ্বান জানান । তিনি আরো বলেন তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা করে  বিএনপিকে ক্ষমতায় আসীন করে আগামীতে দেশ নায়ক তারেক রহমানকে ক্ষমতায় অধিষ্টিত না করে কেন্দ্রীয় ছাত্রদল ঘরে ফিরে যাবেনা । বিশেষ অতিথির বক্তব্যে যুক্তরাজ্য বিএনপির সহ ছাত্র বিষয়ক সম্পাদক আহবাব হোসেন খান বাপ্পি বলেন তত্ত্বাবধায়ক সরকার আমাদের একমাত্র দাবি। এ দাবী আদায়ে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  সাইফুল ইসলাম মিরাজ, মোহাম্মদ শরিফ, রোটারী সুমন , মামুর হোসেন লুজা, মোহাম্মদ মাসুদ, মাহী চৌধুরী ‘তানিম, মোহাম্মদ রাজন, মাকসুদ মিয়া , মুকুল হোসেন, মোহাম্মদ মিনহাজ, মোহাম্মদ নাজিম, শাহীন, অমি, রাসেদ, আসিফ, ইসলাম, মো: আরিফ প্রমুখ। সভাপতির বক্তব্যে আবু হেনা মোস্তফা কামাল বেগম জিয়া এবং আগামী দেশ নায়ক তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button