এমপি এনমেন’র সৌজন্যে ফান্ডরাইজিং ডিনার ও নেটওয়ার্কিং সভা

MP Anmanঅলপার্টি পার্লামেন্টারী গুপের চেয়াম্যান কনজারভেটিব পাটির এমপি এনমেন এর সৌজন্যে এক ফান্ডরাইজিং ডিনার এবং নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত হয়েছে। এতে বিপুল সংখ্যক ব্যবসায়ী ও কনজার্ভেটিব পার্টির নেতৃবৃন্দ উপস্থিত হয়ে এনমেনের আগামী নির্বাচনের জন্য ফান্ড সংগ্রহ করেছে।
সোমবার সেন্ট আলবর্সের একটি রেস্টুরেন্টে আয়োজিত ফান্ডরাইজিং ডিনারে  কনজার্ভেটিব ফ্রেন্ডস অব বাংলাদেশের চেয়ারম্যান মেহফুজ আহমদের পরিচালনায় এতে সভাপতিত্ব করেন সংগঠনের অনারারী ভাইস চেয়ারম্যান রাফাত খান।
এতে বক্তব্য রাখেন বাংলাদেশের হাই কমিশনার আব্দুল হান্নান, এনমেন এমপি, সাবেক এমপি প্রার্থী ও বিবিসিসির সাবেক প্রেসিডেন্ট মুকিম আহমদ, ডেপুটি হাই কমিশনার খন্দকার মোহাম্মদ তালহা, ফাস্ট সেক্রেটারী সায়েম আহমদ, সাবেক এমপি প্রার্থী শাহগীর বখত ফারুক, বার্কিংয়ের পার্টির এমপি প্রার্থী মিনা রহমান, কনজার্ভেটিব পার্টির ভাই চেয়ারম্যান এনাম চৌধুরী, শাহ আব্দুল হক তারেক, মোহাম্মদ আব্দুস, বিবিসি এর ইয়াফর আলী, শাহনুর খান, সেলিম চৌধুরী, শামসুল ইসলাম সেলিম, জমজম রশিদ, আলাউর রহমান সহ আরো অনেকে।
হাই কমিশনার আব্দুল হান্নান বলেন,  এনমেন বাংলাদেশের একজন ঘনিষ্ট বন্ধু। তিনি বৃটেন ও বাংলাদেশের পারস্পরিক সম্পর্ক উন্নয়নে গুরুত্বপুর্ন অবদান রাখছেন। ভবিষ্যতেও বাংলাদেশের সাথে সম্পর্ক উন্নয়নে তিনি কাজ করবেন বলে তিনি আশা প্রকাশ করেন।
এ্যান মেইন এমপি তার বক্তব্যে এই ফান্ডরাইজিং অনুষ্ঠানের জন্য আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন,  বৃটিশ বাংলাদেশীরা অতিতেও তাকে নির্বাচিত করতে সাহায্য করেছেন। আগামী নির্বাচনেও আশাকরি তারা তাকে অনুরুপভাবে সাহায্য করে যাবেন। কনজার্ভেটিব পার্টিও অন্যতম ডোনার মুকিম আহমদ বিলেতের অর্থনীতিক উন্নয়নে আগামী নির্বাচনে কনজার্ভেটিব পার্টির প্রার্থীদের তথা এ্যনমেইন এমপিকে নির্বাচিত করার জন্য স্থানীয় ভোটারদের প্রতি অনুরোধ জানান। সভায় মুকিম আহমদ এ্যান মেইনের নির্বাচনী ফান্ডে তার ব্যক্তিগত পক্ষ থেকে ৫ হাজার পাউন্ড অনুদানের ঘোষণা দেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button