রুহুল চেয়ারম্যান, রায়হান এমডি ও নাজিম প্রজেক্ট ডাইরেক্টর

লন্ডনে অপরূপা আবাসিক প্রকল্পের এজিএম সম্পন্ন

Aporupaএনাম চৌধুরী: সিলেটের অন্যতম বৃহৎ হাউজিং কোম্পানী ‘অপরূপা আবাসিক প্রকল্প’-এর এজিএম গত ২৪ জুন মঙ্গলবার পূর্ব লন্ডনের ব্রিকলেনস্থ সোনারগাঁ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।
কোম্পানীর চেয়ারম্যান রুহুল আমীনের সভাপতিত্বে ও প্রজেক্ট ডাইরেক্টর রায়হান উদ্দিন সুমনের পরিচালনায় অনুষ্ঠিত হয়।
কোম্পানীর বিপুল সংখ্যক শেয়ার হোল্ডার, ডাইরেক্টরদের উপস্থিতিতে অনুষ্ঠিত এজিএম-এ কোম্পানীর স্থবির কার্যক্রমকে আরো গতিশীল করার জন্য সর্বসম্মতিক্রমে বিভিন্ন সিদ্ধান্ত গৃহিত হয়।
এজিএম যুক্তরাজ্যের সফররত অপরূপা আবাসিক প্রকল্পের জিএম মোহাম্মদ সালেহ আহমদ কোম্পানীর বর্তমান পরিস্থিতি তুলে ধরেন। এছাড়াও কোম্পানীর ডাইরেক্টর ও শেয়ার হোল্ডারদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।
এজিএম এ কোম্পানী ডাইরেক্টরবৃন্দ অপরূপা আবাসিক প্রকল্পের বর্তমান অবস্থা থেকে উত্তোরণের জন্য ব্যাপক আলোচনা  করেন। এ সময় তাদের বক্তব্যে বলেন, হাউজিং ব্যবসা ক্ষেত্রে দেশী-বিদেশী বিশেষ করে প্রবাসীরা যাতে তাদের কষ্ঠার্জিত বিনিয়োগের টাকা বিয়োগ করে যাতে কোনভাবে মানষিক কষ্ঠের শিকার না হন সেটা সকলের খেয়াল রাখতে হবে। তারা প্রকল্পের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করেন।
আলোচনা সর্ব সম্মতিক্রমে অপরূপা আবাসিক প্রকল্পের নতুন পরিচালনা কমিটি গঠন করা হয়। নতুন পরিচালনা কমিটিতে রুহুল আমীনকে চেয়ারম্যান, মিয়া আব্দুল বারী ও শাহার আলী এমরানকে ভাইস চেয়ারম্যান, বর্তমান প্রজেক্ট ডাইরেক্টর রায়হান উদ্দিন সুমনকে ম্যানেজিং ডাইরেক্টর (এমডি) দায়িত্ব প্রদান করা হয়।
এছাড়াও নতুন পরিচালনা কমিটির প্রজেক্ট ডাইরেক্টর হিসেবে নাজিম উদ্দিন শাহীন, ফাইন্যান্স ডাইরেক্টর সৈয়দ সেলিম আহমদ ও মার্কেটিং এন্ড অফিস ডাইরেক্টর এর দায়িত্ব জাকির হোসেন পারভেজ কে প্রদান করা হয়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button