লন্ডনে নিজ বাড়িতে রক্তাক্ত নারীর লাশ : আটক ২

Amenaলন্ডনের ফরেস্ট গেটে নিজের বাসায় আমেনা বিবি নামের এক নারীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। অসংখ্য ছুরিকাঘাতে তার মৃত্যু হয়েছে বলে পোস্টমর্টেম রিপোর্টে বলা হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে লন্ডন পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানান, গত ১৩ সেপ্টম্বর, শুক্রবার সকাল পৌনে ৯টায় স্টেশন রোডে জর্জ কারভারে নিজ বাড়িতে ছুরিকাঘাতে মৃত্যু হয় দুই সন্তানের মা আমেনা বিবির(৪৩)। ১১বছর বয়সী বড় ছেলে ফোল্ডার ভুলে রেখে স্কুলে চলে যায়। ৫ বছর বয়সী ছোট ভাইকে স্কুলে রেখে ফোল্ডার নেওয়ার জন্য বাড়ি ফিরে এসে নিচ তলায় ফ্লোরে মায়ের রক্তাক্ত শরীর দেখে চিৎকার করে সে। চিৎকার শুনে প্রতিবেশী জামাল ওমর(৩৯) আমেনার বাড়ির ভেতরে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। দ্রুত নিকটবর্তী হাসপাতালে নিয়ে গেলে আমেনাকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক। আমেনার শরীরে অসংখ্যা ছুরির আঘাতের চিহ্ন রয়েছে।
এদিকে এ ঘটনায় ৬৪ ও ৪০ বছর বয়সী দুই জনকে আটক করেছে লন্ডন পুলিশ। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানায় পুলিশ।
প্রতিবেশী ওমর বলেন, আমেনা বিবি খুবই মিষ্টি মেয়ে ছিলেন। সন্তানদের প্রতি ছিলেন কেয়ারিং। তার মর্মান্তিক মৃত্যুতে আমরা গভীর শোকাহত। প্রতিবেশী ইবসেম জামা(৩৮) বলেন, সে (আমেনা), তার স্বামী এবং দুই সন্তানের পরিবারকে সবসময় হাসিখুশি দেখতাম। নয় বছর ধরে একসাথে বসবাস করছি। কোনদিন তাদেরকে ঝগড়া করতে দেখিনি।
ডিটেকটিভ চিফ ইন্সপেক্টর ডেভিড হেলামস এর তত্বাবধানে এ হত্যাকান্ডের তদন্ত কাজ চলছে বলে জানা গেছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button