আরব আমিরাতে ৫ বাংলাদেশী গ্রেফতার

Bishwaজুয়া খেলা এবং পর্ণো ভিডিও সিডি বিক্রিয় দায়ে আরব আমিরাতের সারজাহ পুলিশ ৫ প্রবাসী বাংলাদেশীকে আটক করেছে। শ্রমিকদের জন্য বরাদ্দকৃ্ত শিল্প এলাকা-১৩ থেকে এদের সবাইকে আটক করা হয়। মঙ্গলবার সারজাহ পুলিশের বরাতে এক খবর প্রকাশ করে ষে দেশের বহুল প্রচারিত সংবাদ মাধ্যম খলিজ টাইমস।
জানা গেছে এই ৫ জন বাংলাদেশীর মধ্যে ৩ জনকে জুয়া খেলার অপরাধে আটক করা হয়। আর বাকি ২ জনকে আটক করা হয় অবৈধ পর্ণো ভিডিওর সিডি বিক্রির দায়ে। তবে পুলিশের অপরাধ অনুসন্ধান বিভাগ (সিআইডি) তাদেরকে ঠিক কবে আটক করেছে তা জানা যায়নি।
সারজাহ পুলিশ জানিয়েছে তাদের প্রত্যেককেই হাতে নাতে ধরা হয়েছে। আটক হবার সময় তাদের তিনজন জুয়া খেলছিল আর বাকি দুজন এক খদ্দেরের কাছে পর্ণো ভিডিওর সিডি বিক্রির চেষ্টা করছিল। পুলিশ জানিয়েছে, আটকের পর তাদের ভিসা যাচাই-বাছাই করে দেখা গেছে তাদের সবাই সে দেশে অবৈধ ভাবে বসবাস করে আসছিল।
পুলিশ আরো জানিয়েছে, সন্দেহভাজনরা বর্তমানে আটক আছে এবং তাদেরকে সে দেশের আইনে বিচারের আওতায় আনা হবে। আবৈধ কাজের দায়ে তাদের যা শাস্তি হয় তা শেষ করেই তাদের দেশে ফেরত পাঠানোর ব্যাবস্থা করা হবে।
উল্লেখ্য এর আগেও এই একি ধরনের অপরাধে বেশ কয়েকজন বাংলাদেশীকে আটক করা হয়। এর আগে ২০১৩ জুয়া খেলার অপরাধে অন্তত ১২ জন বাংলাদেশীকে টক করা হয়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button