ফ্রান্সে শীঘ্রই এনটিভির স্টুডি চালু হবে

Franceবিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ওএনটিভির ইউকের CEO মিসেস সাবরিনা হোসাইনের প্যারিস আগমন উপলক্ষ্যে কমিউনিটির সংবাদকর্মী ও বিশিষ্ট জনদের উদ্যোগে এক সংবর্ধনা ও সংক্ষিপ্ত মতবিনিময় সভার আয়জন করা হয় । গত ১৪সেপ্টেম্বর প্যারিসের মেট্রো রোমের অভিজাত হোটেলের কনফারেন্স রুমে এনটিভির ফ্রান্স প্রতিনিধি শাহিন আহম্মেদের পরিচালনায় ও বাংলা ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীদের সহযোগিতায় মতবিনিময় সভায় প্রধান অতিথী হিসাবে উপস্হিত ছিলেন মিসেস সাবরিনা হোসাইন ও এনটিভির ইউকের ডিরেক্টর
মুস্তফা সারুয়ার বাবু । এছাড়া অনুষ্ঠানে উপস্হিত ছিলেন ফ্রান্স বাংলা কমিউনিটির রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক,আঞ্চলিক,ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ ।
সংক্ষিপ্ত পরিচিতি পর্বে উপস্হিত নেতৃবৃন্দ মিসেস সাবরিনা হোসাইনকে প্যারিসে আসার জন্য ধন্যবাদ জানান।এনটিভিতে ফ্রান্সের অনুষ্ঠান আরও বেশীকরে প্রচার করা যায় কিনা সাংবাদিকদের পক্ষ থেকে এমন প্রশ্ন করলে সাবরিনা বলেন অতি শীঘ্রই প্যারিসে এনটিভির জন্য একটি স্টুডিও করে এনটিভিতে প্যারিসের জন্য এক ঘন্টা সময় বরাদ্দ করা হবে।
তিনি আরও বলেন যেকোন মিডিয়া তার দর্শকের ভালবাসা আর সহযোগিতায় বেঁচে থাকে,তাই আপনারা আমাদের সাহায্য সহযোগিতা করলে ভবিষ্যতে আমরা আপনাদের সকল চাহিদা পূরন করতে পারবো বলে আশাবাদী, কেননা প্রতিষ্ঠানটি আপনাদেরই জন্য ।এর আগে সকালে মিসেস সাবরিনা প্যারিসের গার দো নর্ডে পৌঁছালে তাকে ফুলের শুভেচ্ছা জানান শাহিন আহম্মেদ ও কমিউনিটি নেতৃবৃন্দ ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button