এবার অর্থ আত্মসাত : র‌্যাবের ১৮ জন প্রত্যাহার

নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনার পর এবার র‌্যাবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে। এ ঘটনায় র‌্যাব-৩ এর সিপিসি-৩ কোম্পানি কমান্ডার মেজর আলী আহসানসহ ১৮ জনকে প্রত্যাহার করা হয়েছে। তাদের সদর দফতরে সংযুক্ত করা হয়েছে।
ঢাকা মহানগর পুলিশের গণমাধ্যম শাখার এক প্রতিবেদনে সোমবার বলা হয়, গত শুক্রবার কুমিল্লা থেকে চার ব্যক্তিকে আটক করে র‌্যাব-৩ এর সিপিস-৩ এর একটি টিম। এ সময় আটককৃতদের কাছে দেড় লাখ টাকা ছিল। কিন্তু জব্দ তালিকায় দেখানো হয় ৬০ হাজার টাকা। ৯০ হাজার টাকা তারা ভাগ-বাটোয়রা করে নেয়। বিষয়টি জানাজানি হলে ঘটনার সঙ্গে জড়িত ১৮ জনকে রোববার প্রত্যাহার করে নেয়া হয়।
ডিএমপির প্রতিবেদনে বলা হয়, আটককৃতদের পরিবারের সদস্যরা র‌্যাব সদর দফতরে অন্যায়ভাবে তাদের আটক এবং অর্থ আত্মসাতের অভিযোগ করে। এরপর তদন্তে ঘটনার সত্যতা বেরিয়ে আসে। সেই পরিপ্রেক্ষিতে সিপিসি-৩ এর সব সদস্যকে প্রত্যাহার করে সদর দফতরে ফিরিয়ে নেয়া হয়।
প্রত্যাহার নয়,সংযুক্ত
এদিকে র‌্যাব-৩ এর ১৮ শীর্ষ কর্মকর্তাকে প্রত্যাহার নয়, র‌্যাব সদর দপ্তরে সংযুক্ত করা হয়েছ বলে দাবি করেছেন র‌্যাবের মিডিয়া উইং কমান্ডার এটিএম হাবিবুর রহমান। সোমবার সকালে গণমাধ্যমকে তিনি র‌্যাব-৩ এর কর্মকর্তাদের প্রত্যাহারের বিষয়টি অস্বীকার করে বলেন, তাদের র‌্যাব সদর দপ্তরে সংযুক্ত করা হয়েছে। তবে কি কারণে তাদের র‌্যাব সদর দপ্তরে সংযুক্ত করে হয়েছে এমন প্রশ্নের উত্তরে হাবিবুর রহমান জানান, এটি একটি রুটিন ওয়ার্ক।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button