এবার ২ বিজিবি সদস্যকে ধরে নিয়ে গেলো বিএসএফ

সীমান্তে বিএসএফ’র হাতে নির্যাতন এবং ধরে নিয়ে যাওয়ার ঘটনা অহরহ ঘটছে কিন্তু এবার বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) দুই সদস্যকে চাঁপাইনবাবগঞ্জের বকচর সীমান্ত থেকে  ধরে নিয়ে গেছে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ।
ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে। বর্তমানে তাদেরকে ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার লালগোলা থানার খান্দুয়া ক্যাম্পে রাখা হয়েছে বলে একটি নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে।
চাঁপাইনবাবগঞ্জের বকচর বিওপি ক্যাম্পের দুই সদস্য শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে সীমান্তের ৩৭ নম্বর মেইন পিলারের ৮-৯ নম্বর সাব-পিলারের কাছে গেলে বিএসএফের খান্দুয়া বিওপি ক্যাম্পের সদস্যরা তাদের নিয়ে যায়।
দু বিজিবি সদস্যের পরিচয় প্রকাশ করতে অস্বীকৃতি জানিয়ে ৩৭ বিজিবি কোম্পানীর নায়েক সাহাবুদ্দিন বলেন, বিজিবি ৩৭ কোম্পানির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল নাজিম খান ওই দুই বিজিবি সদস্যদের ছাড়িয়ে আনতে হাকিমপুর ক্যাম্পে বিএসএফ- এর সাথে সাক্ষাত করতে গেছে। কখন কিভাবে কি কারণে এই বিজিবির ২ সদস্যকে ধরে নিয়ে গেছে তা নিশ্চিত করতে পারেননি তিনি।
বিজিবি ৩৭ কোম্পানির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল নাজিম খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ব্যস্ত আছি। সন্ধ্যায় এসব ব্যাপারে বিস্তারিত জানাবেন বলে তিনি মোবাইল ফোনের লাইন কেটে দেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button