রাজধানীতে ৮টি গাড়ীতে আগুন

রাজধানীর বিভিন্ন স্থানে রোববার সকাল থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ৭টি বাসে আগুন দিয়েছে দুবৃত্তরা। এর মধ্যে মতিঝিলে ২টি, গুলিস্তানে ১টি, কাঁটাবনে ১টি, নয়াপল্টনে ১টি, বায়তুল মুকাররমের উত্তর গেটে ১টি,মালিবাগে ১টি ও তেজগাঁওয়ে ১টি বাসে আগুন দেয়া হয়। তবে এতে কোন হতাহতের ঘটানা ঘটে নি।
মতিঝিল : রাজধানীর মতিঝিলে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) ভবনের সামনে ১টি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। রোববার বেলা সোয়া দুইটায় ঘটনাটি ঘটেছে। এর পর বিকেলে আরেকটি বাসে আগুন দেয়া হয়।
গুলিস্তান ও কাঁটাবনে বাসে আগুন : রাজধানীর কাঁটাবনে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিকাল সাড়ে ৩টার সময় এ ঘটনা ঘটে। এর আগে দুপুর ২ টা ৪০ মিনিটে গুলিস্তানে ইলিশ পরিবহনের একটি বাসে কে বা কারা আগুন ধরিয়ে দেয়।
নয়াপল্টনে প্রাইভেটকারে আগুন : নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে একটি প্রাইভেটকারে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। দুপুরে এ ঘটনা ঘটে। এ সময় কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটে।
বায়তুল মুকাররমের উত্তর গেটে বাসে আগুন : বায়তুল মুকাররমের উত্তর গেটে বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। দুপুর সোয়া ২ টার দিকে সরকারী ওই বাসটিতে কে বা কারা আগুন ধরিয়ে দেয়।
তেজগাঁওয়ে বাসে আগুন : তেজগাঁওয়ে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বেলা ১২ টারদিকে বিএসটিআই সংলগ্ন রানার অটোমোবাইলসের সামনে দাঁড়িয়ে থাকা বাসটিতে কে বা কারা আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে দমকল বাহিনীর একটি গাড়ি এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে।
মালিবাগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাসে আগুন : রাজধানীর মালিবাগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একটি বাসে আগুন দিয়েছে দুবৃত্তরা। বিকেলে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button