বিক্ষোভে উত্তাল নারায়ণগঞ্জ

Demosসিটি করপোরেশনের প্যানেল মেয়র অপহৃত নজরুল ইসলামসহ ৫ জনের লাশ উদ্ধারের পর বিক্ষোভে উত্তাল নারায়ণগঞ্জ। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড এলাকা থেকে শিমরাইল পর্যন্ত সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন নজরুলের সমর্থকরা।
বুধবার বিকেল ৪টা থেকে সেখানে সড়ক অবরোধ করে রেখেছেন তারা। এ সময় বিক্ষুদ্ধ সমর্থকরা গাড়ি বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করে। পুরো এলাকায় উত্তেজনা দেখা দিয়েছে।
সন্ধ্যায় মৌচাকে একটি ফিরিং স্টেশনে আগুন দেয়ার ঘটনা ঘটে।
এর আগে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মৌচাক থেকে সানারপাড় পর্যন্ত মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন নজরুলের সমর্থকরা। এ সময় ক্ষুদ্ধ সমর্থকরা ২৪ ঘণ্টার মধ্যে নজরুল ও তার সহযোগীদের উদ্ধার করা না হলে বৃহস্পতিবারও মহাসড়ক অবরোধের হুমকি দেন।
এ দিকে বুধবার বিকেলে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কলাগাছিয়া এলাকার শীতলক্ষ্যা নদী থেকে নজরুল ইসলামেরসহ ৫ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ।
গত রোববার দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২নং ওয়ার্ড কাউন্সিলর, প্যানেল মেয়র-২ ও আওয়ামী লীগ সমর্থক নজরুল ইসলাম ও তার ৪ সহযোগীকে তাদের বহনকারী প্রাইভেটকারসহ অপহরণ করে দুর্বৃত্তরা।
একই সময়ে নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ আইনজীবী চন্দন কুমার সরকার ও তার গাড়িচালক ইব্রাহিমও নিখোঁজ হন।
এরআগে ১৬ এপ্রিল পরিবেশ আন্দোলনের সংগঠক সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী আবু বকর সিদ্দিক নারায়ণগঞ্জ থেকে অপহৃত হন। অপহরণের প্রায় ৩৫ ঘণ্টা পর আবু বকর সিদ্দিককে ছেড়ে দেয় দুর্বত্তরা।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button