ভাইকে দেখতে হাসপাতালে ছুটে গেলেন কাদের সিদ্দিকী

আইসিইউতে লতিফ সিদ্দিকী

Siddikiবড় ভাই লতিফ সিদ্দিকীর শারীরিক অবস্থা গুরুতর হওয়ার খবর পেয়ে অবস্থান কর্মসূচি ফেলে দ্রুত হাসপাতালে ছুটে যান কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম।
সাবেক ডাক, টেলিযোগাযোগ ও প্রযুক্তিমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা লতিফ সিদ্দিকীকে গত বছরের ৬ ডিসেম্বর কারাগার থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের সাধারণ বিভাগে ভর্তি করা হয়েছিল। সেখানকার প্রিজন সেলে চিকিৎসাধীন ছিলেন তিনি। শনিবার বেলা পৌনে ১১টায় তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে হাসপাতালের সিসিইউতে স্থানান্তর করা হয়।
এর আগে ধর্মীয় অনুভূতিতে আঘাতের মামলায় গত ২৫ নভেম্বর লতিফ সিদ্দিকীকে কারাগারে পাঠান আদালত। তারপর থেকে তিনি ঢাকা কেন্দ্রীয় কারাগারেই ছিলেন।
লতিফ সিদ্দিকীর শারীরিক অসুস্থতার ব্যাপারে জানতে চাওয়া হলে ঢাকা কেন্দ্রীয় কারাগারের এক সিনিয়র কর্মকর্তা জানান, লতিফ সিদ্দিকীর বয়সজনিত অসুস্থতা, হার্টে সমস্যা, লিভারে সমস্যাসহ বিভিন্ন রোগ-ব্যাধিতে ভুগছেন।
এদিকে টানা ৩২ দিন অবস্থান কর্মসূচি পালন করার পর বড় ভাই লতিফ সিদ্দিকীকে দেখতে হাসপাতালে গেলেন ছোট ভাই বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীর উত্তম।
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় লতিফ সিদ্দিকীর অবস্থা গুরুতর হওয়ায় খবর পাওয়া মাত্র দুপুর সাড়ে ১২টার দিকে হাসপাতালে ছুটে যান কাদের সিদ্দিকী।
প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংলাপের উদ্যোগ ও বিএনপি নেত্রী খালেদা জিয়াকে অবরোধ প্রত্যাহারের আহ্বান জানিয়ে গত ২৮ জানুয়ারি থেকে মতিঝিলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনের ফুটপাতে অবস্থান করছেন কাদের সিদ্দিকী।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button