ফুলের মালায় জামায়াত নেতাকে আ.লীগের বরণ

Jamatফুলের মালা দিয়ে জামায়াতে ইসলামীর এক নেতাকে দলে বরণ করে নিয়েছে রাজশাহীর বাগমারা উপজেলা আওয়ামী লীগ। ওই নেতার নাম মওলানা নূরুল ইসলাম। তিনি উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি ছিলেন। ওই সময় তিনি বলেন, ‘আওয়ামী লীগের আদর্শ ভালো লাগায়’ অনুসারীদের নিয়ে তিনি দলটিতে যোগ দিয়েছেন।
শুক্রবার বিকালে নূরুল ইসলামের যোগদান উপলক্ষে উপজেলা সদরের ভবানীগঞ্জের বঙ্গবন্ধু জাদুঘর কমপ্লেক্সে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় তার সঙ্গে শতাধিক অনুসারী উপস্থিত ছিলেন। পরে আওয়ামী লীগের উপজেলা ও মাড়িয়া ইউনিয়ন শাখার পক্ষ থেকে দলে নবাগতদের গলায় ফুলের মালা দিয়ে বরণ করে নেওয়া হয়।
তাদের বরণ করে নেওয়ার পর আওয়ামী লীগের উপজেলা শাখার জ্যেষ্ঠ সহ-সভাপতি মতিউর রহমান বক্তৃতা করেন। তিনি দলের আদর্শ মেনে কাজ করার জন্য নবাগতদের প্রতি আহ্বান জানান।
মওলানা নূরুল ইসলাম উপজেলার ভবানীগঞ্জ ফাজিল মাদ্রাসার শিক্ষক। তিনি দীর্ঘদিন উপজেলা জামায়াতের সেক্রেটারি ছিলেন। আওয়ামী লীগে যোগ দেওয়ার প্রসঙ্গে তিনি বলেন, আওয়ামী লীগের আদর্শ ও কাজ ভালো লাগে, তাই যোগ দিয়েছি। যতদিন বেঁচে থাকব, ততদিন আওয়ামী লীগই করব।’ তবে তিনি দাবি করেন, আওয়ামী লীগে যোগ দেওয়ার পেছনে ভিন্ন কোনো কোনো উদ্দেশ্য নেই।
নূরুল ইসলামের দলে যোগ দেওয়া নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় আওয়ামী লীগের একাধিক নেতা।
এ প্রসঙ্গে আওয়ামী লীগের উপজেলা শাখার জ্যেষ্ঠ সহসভাপতি মতিউর রহমান বলেন, জামায়াতে অনেকে ভালো লোক আছেন। খোঁজ-খবরই নিয়েই তাকে দলে নেওয়া হয়েছে।
এ প্রসঙ্গে জামায়াতের উপজেলা শাখার আমির সিরাজ উদ্দিন বলেন, এক বছর ধরে মওলানা নূরুল ইসলামের সঙ্গে তাদের সাংগঠনিক সম্পর্ক নেই। যেহেতু তিনি রাজনীতি লোক, তাই আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button