সিলেটে বোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি : নিহত ১

Sylhetসিলেটে জিন্দাবাজারে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় বাদশা মিয়া (৩৫) নামে মার্কেটের একজন নিরাপত্তা রক্ষী নিহত হয়েছেন। এ ছাড়া ডাকাতের হামলায় অন্তত ১৫-২০জন ব্যবসায়ী আহত হয়েছেন। এসময় ডাকাতরা ১৫ থেকে ২০টি ককটেলের বিস্ফোরণ ঘটায় এবং কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে।
জানাযায় বুধবার রাত ৮টার দিকে নগরীর জিন্দাবাজার নেহার মার্কেটের স্বর্ণের দোকানে এ ঘটনা ঘটে।  ডাকাতরা ককটেল হামলা চালিয়ে ৬ -৭টি স্বর্ণের দোকান লুট করে। ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিক সড়ক অবরোধ করেন ব্যবসায়ীরা।
ঘটনার প্রত্যক্ষদর্শী ও নেহার মার্কেটের এক স্বর্ণ ব্যবসায়ী জানান, রাত ৮টার দিকে ৭ জনের একটি ডাকাত দল কয়েকটি ককটেল ফাটিয়ে স্বর্ণের দোকানে হামলা চালায়। কেউ যাতে কোনো প্রতিবাদ বা প্রতিরোধ না করতে পারে সে জন্য এভাবে হামলা চালায় এবং ভীতিকর পরিবেশ সৃষ্টি করে ডাকাতরা।
ঘটনাস্থলের আশে-পাশে এখনো অবিস্ফোরিত তাজা ককটেল পড়ে রয়েছে। হামলার আধাঘন্টা পর ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ।
এদিকে ডাকাতি ও নৈশপ্রহরি কে হত্যার ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার পূর্ণদিবস ধর্মঘাটের ডাক দিয়েছে জুয়েলার্স সমিতি। ডাকাতির সাথে সংশ্লিষ্টদের গ্রেফতার ও লুন্ঠিত স্বর্ণালঙ্কার উদ্ধারের জন্য তারা প্রশাসনকে ২৪ ঘন্টা সময় বেধে দিয়েছে।
জুয়েলার্স সমিতি সিলেটের সাধারণ সম্পাদক বাবুল আহমদ জানান, সন্ধ্যা রাতে স্বর্ণের মার্কেটে ডাকাতির ঘটনা নজিরবিহীন। ২৪ ঘন্টার মধ্যে প্রশাসন ডাকাতদের গ্রেফতার ও লুন্ঠিত স্বর্ণালঙ্কার উদ্ধারে ব্যর্থ হলো কঠোর কর্মসূচি দেয়া হবে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button