তুরস্কে প্রথমবারের মত অনলাইনে ‘হালাল সেক্স শপ’

Sex Shopরাশিদ রিয়াজ: তুরস্কে প্রথমবারের মত অনলাইনে ‘হালাল সেক্স শপ’ নামে একটি ওয়েবসাইট খোলা হয়েছে। তবে এধরনের হালাল সেক্স শপে নৈতিকতা রক্ষা করে বৈধভাবে যৌন আচরণ ও ইসলামে যৌনতা নিয়ে বিভিন্ন লেখা প্রকাশ ও উপকরণ বিক্রি হচ্ছে।
এছাড়া হালাল সেক্স শপে কনডম থেকে শুরু করে জন্ম নিয়ন্ত্রণ সামগ্রী, ম্যাসাজ অয়েল, পারফিউম বিক্রি হচ্ছে। এসব উপকরণ ব্যবহার নিরাপদ বলেও বলা হচ্ছে। সাধারণত পশ্চিমা দেশগুলোতে সেক্স শপ বলতে আধুনিক ব্যবস্থা সম্বলিত পতিতালয়কেই বোঝায়। কিন্তু হালাল সেক্স শপে এধরনের কোনো অবৈধ যৌনতার সুযোগ থাকছে না। যৌনতা নিয়ে ইসলামে সঠিক কি ধারণা রয়েছে তার জানান দিতেই এধরনের অনলাইন প্রচারণার শুরু।
ওয়েবসাইটটিতে নারী ও পুরুষের আলাদা বিভাগ রয়েছে। ইসলামে মুখমেহন গ্রহণযোগ্য কী না, ইসলামে যৌনতার স্বরূপ কি ধরনের এধরনের বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে। যারা এধরনের ওয়েবসাইট খুলেছেন তারা পরিচয় গোপন রেখে বলেছেন, ইসলামে সুস্থ ও নীতি নৈতিকতা মেনে হালাল সেক্স নিয়ে যে কোনো ধ্যান ধারণার অভাব থেকে মানুষ বিপথে যাতে ধাবিত না হয় সেজন্যে তারা এ উদ্যোগ নিয়েছেন।
ইউরোপের গেটওয়ে হিসেবে পরিচিত তুরস্কের রা¯ত্মায় পশ্চিমা ধাঁচের ইরোটিক শপ দেখা যায় যেগুলোকে দেশটির প্রধানমন্ত্রী তাইয়েপ এরদোগান লাভ শপ হিসেবে পরিচিতি দিয়েছেন। কিন্তু এখন হালাল বা বৈধ যৌনতা সম্পর্কে জানান দিতে অনলাইনে হালাল সেক্স শপ এল। হালুক মুরাত ডেমিরেল নামে এক ব্যক্তি যিনি এ সাইটের সঙ্গে সংশ্লিষ্ট রয়েছেন তিনি জানান, এধরনের ওয়েবসাইট পেয়ে তিনি খুশি কারণ তার অনেক বন্ধু বান্ধব যৌনতা সম্পর্কে সঠিক পরামর্শ চায় এবং অনেক সময় ভুল ধারণায় তারা ক্ষতিগ্র¯ত্ম হয় যার অবসান জরুরি। সাধারণত অনলাইন সেক্স শপ বা ওয়েবসাইটে পর্ণোগ্রাফি সম্পর্কে উৎসাহ ও বিভিন্ন নগ্নছবি থাকে যা ইসলাম সম্মত নয় এবং হালাল সেক্স শপে তা থাকছে না। গত সপ্তাহের মঙ্গলবারে এ ওয়েবসাইটটি চালু হবার পর গত রোববার পর্যšত্ম ৩৩ হাজার গ্রাহক তা ভিজিট করেছে। ওয়েবসাইটটির ঠিকানা হচ্ছে, www.helalsexshop.com -গালফ নিউজ

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button