সাতক্ষীরায় আ. লীগ নেতা খুনের অভিযোগে তিনজন গ্রেফতার

সাতক্ষীরা সদরের শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা খুনের ঘটনায় মহিলাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে পুলিশ জানিয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, সদরের তেঁতুলতলার শাহরিয়ার হাসানের মেয়ে কাকুলী খাতুন (২৩), পায়রাডাঙ্গা গ্রামের মুনসুর সরদারের ছেলে রাশিদুল ইসলাম (২৭) এবং জেলা শহরের কাঠিয়া লস্করপাড়ার হাবিবুর রহমানের ছেলে আজাদুল ইসলাম ওরফে মিঠু (৩২)।
সোমবার রাতে উপজেলার পরানদহা বাজার থেকে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে তেঁতুলতলা এলাকায় দুর্বৃত্তরা শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলামকে কুপিয়ে হত্যা করে।
সদর থানার ওসি শাহজাহান আলী খান জানান, গ্রামের একটি সালিসকে কেন্দ্র করে সোমবার দুপুরে স্থানীয় কয়েকজনের সঙ্গে রবিউল ইসলামের হাতাহাতি হয়।
এ ঘটনায় কিংবা রাজনৈতিক কারণে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম জানান, শিবপুর ইউনিয়ন জামায়াত-শিবির অধ্যুষিত। রাজনৈতিক আক্রোশে এ হত্যাকাণ্ড হয়ে থাকতে পারে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button