ল্যান্সবারি লরেন্স স্কুলের সামনে পথচারীদের জন্যে নতুন ক্রসিং স্থাপন

পপলারের ল্যান্সবারি লরেন্স স্কুলের ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা যাতে নিরাপদের রাস্তা পার হতে পারেন সেজন্যে রিকার্ডো স্ট্রীটে একটি নতুন ক্রসিং স্থাপন করা হয়েছে।
স্পীড টেবিল নামের এই ক্রসিং রিকার্ডো স্ট্রীটে অবস্থিত স্কুলের প্রবেশ পথে টাওয়ার হ্যামলেটস কাউন্সিল কর্ত্তৃক স্থাপন করা হয়েছে। যানবাহনের গতি কমানোর জন্যে এবং রাস্তা পারাপারকারীদের যাতে সহজে দেখা যায় সে দিকে লক্ষ্য রেখে রাস্তায় এই পারাপার (ক্রসিং) স্থাপন করা হয়। এই পথচারি পারাপার স্থাপনের জন্য টাওয়ার হ্যামলেটস কাউন্সিল স্কুলের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করে। পরবর্তী পর্যায়ে স্কুলে যাওয়া আসা করার সুবিধার্থে সাইকেল চালানোর বা হাঁটা পথের সুবিধাও স্থাপন করা হবে।
টাওয়ার হ্যামলেটসের মেয়র লুৎফুর রহমান বলেন, ম্লপথচারি পারাপারের জন্যে এই ক্রসিং উদ্বোধনের শুভলগ্নে ল্যান্সবারি লরেন্স স্কুলের ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের সাথে তার এই দেখা সাক্ষ্ াস্মরনীয় হয়ে থাকবে। সার্বিকভাবে এই এলাকার জন্যে সর্বোত্তম ব্যবস্থার জন্যে এই ক্রসিং স্থাপনের প্রতিটি পদক্ষেপে স্কুল জড়িত ছিল।”
ডেপুটি মেয়র কাউন্সিলর ওহিদ আহমদ বলেন, ম্লআমাদের স্কুলের ছাত্র-ছাত্রী ও তাদের পরিবারের সদস্যদের পথচলার নিরাপত্তার বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ। আর এই নুতন ক্রসিং সার্বিক নিরাপত্তায় ভুমিকা রাখবে। স্কুলে যাতায়াতের ব্যাপারে আরো পরিকল্পনা বাস্তবায়িত হচ্চেছ।
ল্যান্সবারি লরেন্স স্কুল গর্ভনরদের ভাইস চেয়ার, ডাগ ক্লাসবি বলেন, স্কুলের প্রধান প্রবেশ পথের সাথে সংযোগ স্থাপন করে একটি ক্রসিং নির্মানের জন্য স্কুল ও গভর্নররা ক্যাম্পেইন করেন। এটা বাস্তবায়িত হওয়ায় আমাদের ছাত্র-ছাত্রী, অভিভাবক ও বৃহত্তর কমিউনিটির সড়ক নিরাপত্তা আরো নিশ্চিত হলো। স্কুল ট্রেভেল প্ল্যান সম্পর্কে আরো তথ্য জানতে হলে ০২০ ৭৩৬৪ ৬৯১৮ না“ারে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button