পদত্যাগের পরও অন্যায়ভাবে মন্ত্রীর ভাব দেখাচ্ছেন : খেলাফত মজলিস

খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের গতকাল মঙ্গলবার প্রদত্ত এক যুক্ত বিবৃতিতে বলেছেন ক্ষমতা হারানোর বেদনায় মন্ত্রী-প্রতিমন্ত্রীরা পদত্যাগের পরও অন্যায়ভাবে মন্ত্রীর ভাব দেখাচ্ছেন। সংবিধান বিশেষজ্ঞরা বলেছেন পদত্যাগপত্র জমা দেয়ার পর থেকে পদে থাকা ও মন্ত্রীর সুযোগ-সুবিধা গ্রহন অবৈধ। সুতরাং  প্রধানমন্ত্রীসহ বর্তমান অবৈধ সরকারকে অনতিবিলম্বে বিদায় নিতে হবে। নির্দলীয় সরকারের অধিনে নির্বাচনের ব্যবস্থা করতে হবে।
বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, আওয়ামী লীগকে ক্ষমতায় রেখে বিরোধী দলসমূহকে বাদ দিয়ে নির্বাচন কমিশন জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণার চেষ্টা করলে দেশে  যে ভয়াবহ পরিস্থির সৃষ্টি হবে তার দায়-দায়িত্ব বর্তমান সরকার ও নির্বচন কমিশনকে বহন করতে হবে।
বিবৃতিতে নেতৃদ্বয় হরতাল চলাকালে গতকাল সকালে নয়াপল্টন থেকে ১৮ দলীয় জোটের অন্যতম শরীকদল ইসলামিক পার্টির মহাসচিব এমএ রশিদকে গ্রেফতারের ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অনতিবিলম্বে এমএ রশিদসহ হরতালে গ্রেফতারকৃত ১৮ দলের সকল নেতা-কর্মীর নিঃশর্ত মুক্তি দাবি করেন।
বিবৃতিতে নেতৃদ্বয় নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে ১৮ দলীয় জোট আহূত টানা ৮৪ ঘণ্টার হরতালের প্রথম ৩ দিন সর্বাত্মকভাবে সফল করায় দেশবাসীকে অভিনন্দন জানান এবং আগামীকালও শান্তিপূর্ণভাবে হরতাল অব্যাহত রাখার জন্যে দেশবাসীর প্রতি আহ্বান জানান। প্রেস বিজ্ঞপ্তি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button