শেখ হাসিনাকে খালেদা জিয়ার উকিল নোটিশ

Hasina Kaledaজিয়া পরিবারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উকিল নোটিশ পাঠিয়েছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।
বৃধবার নয়াপল্টনস্থ বিএনপি কার্যালয়ে গণমাধ্যমকে এ তথ্য জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিরিশ দিনের মধ্যে জবাব না দিলে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে তিনি উল্লেখ করেন।
বিএনপি চেয়ারপারসনের পক্ষে উকিল নোটিশটি ইস্যু করেছেন ব্যারিস্টার এ এম মাহবুব উ‌দ্দিন খোকন। নোটিশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি বলা হয়েছে, গত ৭ই ডিসেম্বর ২০১৭, গণভবনে অনুষ্ঠিত মিডিয়া ব্রিফিংকালে আপনি বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে কিছু মানহানিকর বিবৃতি দিয়েছেন যা ইলেক্ট্রনিক মিডিয়ায় সম্প্রচারিত হয়েছে এবং সকল দৈনিক পত্রিকা, অনলাইন পত্রিকা এবং অনেক সামাজিক মিডিয়া আউটলেটে মুদ্রিত ও প্রচারিত হয়েছে।
উক্ত মিডিয়া ব্রিফিংকালে আপনি বেগম জিয়ার বিরুদ্ধে কিছু মিথ্যা এবং বিদ্বেষষপরায়ণ বিবৃতি দিয়েছেন; আপনি বলেছেন যে সৌদি আরবে বেগম খালেদা জিয়া একটি শপিং মলের মালিক এবং সেখানে তার বিপুল সম্পদ রয়েছে এবং তিনি মানি লন্ডারিং এর সঙ্গে জড়িত। আপনি তার পুত্রদের সম্পর্কেও কিছু মিথ্যা উক্তি করেছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button