সাংবাদিক সিরাজুর রহমানের শোকসভা সোমবার

বিবিসিখ্যাত সাংবাদিক সিরাজুর রহমানের স্মরণে আগামী ১৫ জুন সোমবার শোকসভার আয়োজন করেছে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ, যুক্তরাজ্য শাখা। ইস্ট লন্ডনের একটি অডিটোরিয়ামে এ শোকসভায় বিশিষ্টজনরা উপস্থিত থাকবেন।
ইস্ট লন্ডন মসজিদের পেছনের রোডে লন্ডন স্কুল অব কমার্স এন্ড আইটি’র অডিটোরিয়ামে এ শোকসভায় সভাপতিত্ব করবেন পেশাজীবী পরিষদের আহ্বায়ক প্রফেসর ড. কেএমএ মালিক। এতে সিরাজুর রহমানের বন্ধু, সহকর্মী এবং শুভাকাক্সক্ষীরা অংশ নেয়ার জন্য আহ্বান জানানো হয়েছে।
প্রথমে রোববার এই শোকসভার কর্মসূচি ঘোষিত হলেও বিশেষ কারণে একদিন পিছিয়ে সোমবার করা হয়েছে বলে জানিয়েছেন সম্মিলিত পেশাজীবী পরিষদের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নসরুল্লাহ খান জুনায়েদ। সোমবার বিকেল ৭টায় সভা শুরু হবে।
গত ১ জুন নর্থ লন্ডনের একটি হাসপাতালে প্রখ্যাত সাংবাদিক সিরাজুর রহমান শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি বৃদ্ধা স্ত্রীকে রেখে গেছেন। দুই সন্তান আগেই মৃত্যুবরণ করেন। তাকে নর্থ লন্ডনের একটি কবরস্থানে ছেলে-মেয়ের কবরের পাশে সমাহিত করা হয়।
শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে সোমবারের শোকসভায় অংশ নিতে সম্মিলিত পেশাজীবী পরিষদ, যুক্তরাজ্য শাখার আহ্বায়ক প্রফেসর ড. কেএমএ মালিক ও সদস্য সচিব ব্যারিস্টার তারিক বিন আজিজ সাংবাদিক, পেশাজীবী, রাজনীতিক এবং সিরাজুর রহমানের বন্ধু, সহকর্মী ও শুভাকাক্সক্ষীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button